1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০২:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রে ইউনিক গ্রুপের এমডির কন্যা নাদিহা সড়ক দুর্ঘটনায় নিহত পঞ্চগড়ের আটোয়ারী সীমান্ত থেকে ৪ কেজি স্বর্ণের বার উদ্ধার জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাইয়ের মৃত্যু, আহত দুই স্বামীর নির্যাতন সইতে না পেরে আত্মহত্যার অভিযোগ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আবাসিক হোটেল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার মতলবে মায়া পুত্র দিপু চৌধুরীর নামাজে জানাজায় লাখো মুসল্লির ঢল পঞ্চগড়ে বাছাইয়ে ৪ প্রার্থীর মনোনয়ন বাতিল গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ হারালেন প্রকৌশলী, তেঁতুলিয়ার ইউএনওসহ আহত ৩ শনিবার স্বামীর খোঁজে তেঁতুলিয়ায় ভারতীয় তরুণী পঞ্চগড়ে পালিত হলো ১৯ তম বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস ২০২৩

রংপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শালক সহ দুই দুলাভাই নিহত

  • প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২২২ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধি -ঃ রংপুরের বদরগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় দুই দুলাভাইসহ শ্যালক নিহত হয়েছেন। মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার খিয়ারপাড়ার নাটারাম-পদাগঞ্জ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- চট্টগ্রামের হালিশহর উপজেলার আবদুল গফুরের ছেলে ইউসুফ আলী (৩৬), নড়াইলের লোহাগড়া উপজেলার বাচ্চু শিকদারের ছেলে নাহিদ শিকদার (২৪) এবং বদরগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের নাটারাম খিয়ারপাড়া গ্রামের রনি মিয়া (২০)। নিহত ইউসুফ ও নাহিদ সম্পর্কে ভায়রা। তিন দিন আগে বদরগঞ্জের নাটারাম খিয়ারপাড়া গ্রামে দুজন একসঙ্গে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। রনি মিয়া ওই দুজনের শ্যালক।
দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, মঙ্গলবার রাতে ইউসুফ আলী ও নাহিদ শিকদার মোটরসাইকেলে শ্যালক রনি মিয়াকে সঙ্গে নিয়ে বের হন। তাদের গন্তব্য ছিল পার্শ্ববর্তী মিঠাপুকুরের পদাগঞ্জ বাজার। কিন্তু বেপরোয়া গতির কারণে খিয়ারপাড়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক ইউসুফ আলী মারা যান। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন রনি মিয়া ও নাহিদ শিকদার। স্থানীয় লোকজন আহত দুজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তারা মারা যান।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ