1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

গোপালগঞ্জে কাশিয়ানীতে মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ হারালো দুই ভাই

  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ৭৬ ০৫ বার পঠিত

লুৎফর সিকদার, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের কাশিয়ানীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর ছিটকে পড়ে দুই ভাই নিহত হয়েছে। সোমবার ৩জুন ভোর রাত সাড়ে ৪টায় ঢাকা- খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার হিরণ্যকান্দি দক্ষিণ পাড়া মসজিদের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার নোয়াকান্দা গ্রামের মোঃ নিজাম উদ্দিনের বড় ছেলে মালয়েশিয়া প্রবাসী মিঠুন মাতুব্বর (৩৪) ও ছোট ছেলে ভাঙ্গা কলেজের একাদশ শ্রেণীর ছাত্র অন্তর মাতুব্বর (১৯)।

ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী জানিয়েছেন, দুই ভাই মোটরসাইকেল করে গোপালগঞ্জ থেকে তাদের বাড়ি ভাঙ্গা উপজেলার নোয়াকান্দি গ্রামে যাচ্ছিল।
ঘটনাস্থলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর ছিটকে পড়ে মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা আহত দুই ভাইকে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মিঠুন মাতুব্বরকে মৃত ঘোষণা করেন। আর ছোটভাই অন্তর মাতুব্বরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠায়।
পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সোমবার সকালে কিছু সময় চিকিৎসা দেয়ার পর অন্তরও মারা যায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ