1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

পঞ্চগড়ের দেবীগঞ্জে মদন মোহন, বোদায় টবি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত

  • প্রকাশের সময় : বুধবার, ২২ মে, ২০২৪
  • ৬৫ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ ও বোদা উপজেলার উপজেলা পরিষদের নির্বাচনে সাবেক আর নতুন নির্বাচিত হয়েছেন।
বোদা উপজেলায় ফারুক আলম টবি এবং দেবীগঞ্জ উপজেলায় মদন মোহন রায় নির্বাচিত হয়েছেন।
দেবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৬৭ টি ভোট কেন্দ্রের মধ্যে চেয়ারম্যান পদে মদন মোহন রায় হেলিকপ্টার প্রতীক নিয়ে ৩৪ হাজার ৩৭৪ নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বদ্ধী দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাসনাত জামান চৌধুরী জর্জ। তিনি পেয়েছেন ২৯ হাজার ৩৭৪ জন।

দেবীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে মোট ভোটার ছিল ১ লাখ ৯৮ হাজার ৯৮৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৪৫৫ জন, মহিলা ভোটার ৯৮ হাজার ৫৩১ জন।

বোদা উপজেলা পরিষদের নির্বাচনে ৬৪ টি ভোট কেন্দ্রের মধ্যে বোদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আলম টবি ২৮ হাজার ২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন৷
তার নিকটতম প্রতিদ্বদ্ধী ছিলেন ময়দানদীঘি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বহিস্কৃত বিএনপি নেতা হাবিব আল আমীন ফেরদৌস। তিনি পেয়েছেন ২৩ হাজার ১০৮ ভোট।
বোদা উপজেলায় মোট ভোটার ছিল ১ লাখ ৯৭ হাজার ১৭২ জন। এর মধ্যে পুরুষ ৯৯ হাজার ৬৮ জন, মহিলা ভোটার ৯৮ হাজার ১০৩ জন।
সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বোদা উপজেলার নির্বাহী কর্মকর্তা ও দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দুই উপজেলার নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ