1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে গোপালগঞ্জের রূপালী ব্যাংকে  গ্রাহক হয়রানি

গোপালগঞ্জে নামলো বৃষ্টি! জনজীবন স্বস্তির নিঃশ্বাস

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৫১ ০৫ বার পঠিত

লুৎফর সিকদার, গোপালগঞ্জ প্রতিনিধিঃ তীব্র তাপপ্রবাহে অতিষ্ঠ হয়ে পড়েছিল জনজীবন। অবশেষে সোমবার(৬মে) বিকেল সাড়ে ৫টায় গোপালগগঞ্জের পাঁচ উপজেলায় নামলো স্বস্তির বৃষ্টি। প্রায় দুই ঘন্টার বৃষ্টিতে তাপমাত্রা কমে জনজীবনে কিছুটা প্রশান্তি ফিরেছে।
অনুভুত হচ্ছে শীতল ভাব । বৃষ্টি নামার পর বিভিন্ন বয়সের ছেলে মেয়েদেরকে বাইরে বেরিয়ে আনন্দফূর্তি করতে দেখা গেছে। তবে কাল বৈশাখী ঝড় বা শিলাবৃষ্টির কোন খবর পাওয়া যায়নি।

গোপালগঞ্জ আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু সুফিয়ান জানিয়েছেন,সোমবার সকাল থেকে গোপালগঞ্জের আকাশ মেঘাচ্ছন্ন ছিলো।
তাপমাত্রা ছিলো ৩৬ডিগ্রি সেলসিয়াস। আর বৃষ্টি শুরু হয় বিকেল সাড়ে ৫টায়। সন্ধ্যা ৬টা পর্যন্ত বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে ৮.২ মিলিমিটার। আগামী ১২মে পর্যন্ত মাঝে মঝে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।অপরদিকে গোপালগঞ্জের বিভিন্ন স্তরের মানুষ জানিয়েছে, প্রায় একমাস হলো প্রচন্ড রোদ ও গরমে খুব কষ্ট পেয়েছি। রাতে ঠিকমত ঘুমাতে পারিনি। দিনে কাজ করতে পারিনি।
বৃষ্টি হওয়াতে আমাদের খুব ভালো লাগছে। শরীরটা জুড়িয়ে গেছে। সকল মানুষ আল্লাহ পাকের শুকরিয়া আদায় করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ