1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে গোপালগঞ্জের রূপালী ব্যাংকে  গ্রাহক হয়রানি

গোপালগঞ্জে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

  • প্রকাশের সময় : সোমবার, ৬ মে, ২০২৪
  • ৫২ ০৫ বার পঠিত

লুৎফর সিকদার, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জ শহরের পাবলিক হল মোড়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক অভিযান পরিচালনা করা হয় গতকাল সোমবার।
এ সময় মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখা ও জন্মদিনের কেকে অননুমোদিত রং মিশ্রিত করার অপরাধে ৪ টি প্রতিষ্ঠানের কাছ থেকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী মোট ১৬,০০০ টাকা জরিমানা আদায় করা হয়। এসময় গোপালগঞ্জ সদর থানার পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।
গোপালগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক শামীম হাসান এ তথ্য জানিয়ে বলেন জনস্বার্থে জেলার বিভিন্ন স্থানে এধরনের অভিযোগ অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ