1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ের দেবীগঞ্জে মদন মোহন, বোদায় টবি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে

গোপালগঞ্জে কোটালীপাড়ায় বসতবাড়িতে আগুন! কোটি টাকা ক্ষয়ক্ষতি!

  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৫৬ ০৫ বার পঠিত

লুৎফর সিকদার, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়ায় আগুন লেগে ১টি বসতঘর পুড়ে গেছে। এতে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার জানিয়েছে। শুক্রবার (০৩মে ) সকাল সাড়ে ৮টায় উপজেলার কলাবাড়ি ইউনিয়নের ভাঙ্গার পাড় গ্রামে সাবেক ইউপি সদস্য মাধব চন্দ্র বাড়ৈর ঘরে এই আগুন লাগার ঘটনা ঘটে।কলাবাড়ি ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট বিজন বিশ্বাস জানান , সাবেক ইউপি সদস্য মাধব চন্দ্র বাড়ৈর ঘরে শুক্রবার (৩ মে) সকালে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে । এতে মুহূর্তের মধ্যে আগুন ঘরের বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করে। আগুনে ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালংকার সহ মূল্যবান মালামালসহ সকল আসবাবপত্র পুড়ে যায়।পুড়ে যাওয়া বসতবাড়ির মালিকেরা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে প্রায় কোটি টাকার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ভাঙ্গারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমদাদুল হক জানান বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটেছে বলে আমরা জানতে পেরেছি।তবে ক্ষয়ক্ষতির পরিমান নিরুপন করা সম্ভব হয়নি।কোটালীপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা চেষ্টা করে আগুণ নিয়ন্ত্রণে আনেন। তবে ধারণা করা হয় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ