1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে গোপালগঞ্জের রূপালী ব্যাংকে  গ্রাহক হয়রানি

গোপালগঞ্জে মে দিবস পালিত হয়েছে

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩২ ০৫ বার পঠিত

লুৎফর সিকদার, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জে র‌্যালী, আলোচনা সভা সহ নানা আয়োজনের মধ্যে দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। বুধবার (১ মে) সকালে শহরের শেখ কামাল স্টেডিয়ামের সামনে থেকে গোপালগঞ্জ জেলা ট্রাক, ট্যাংলড়ি ও কাভার্ড ভ্যান শ্রমিক সমিতি ইউনিয়নের পক্ষ থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। সংগঠনের সভাপতি আলামিন মোল্লা ও সাধারণ সম্পাদক মিন্টু গাজীর নেতৃত্বে র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। সেখানে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান প্রধান অতিথির বক্তব্য রাখেন। এছাড়াও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এম জুলকদর রহমান, জেলা বাস ও মটর শ্রমিক ইউয়নের সভাপতি বুলবুল ইসলাম ও সাধারণ সম্পাদক কাজী সাঈদসহ আরো অনেকে সভায় বক্তব্য রাখেন।
এ সময় গোপালগঞ্জ জেলা ট্রাক, ট্যাংলড়ি ও কাভার্ড ভ্যান শ্রমিক সমিতির সভাপতি আলামিন মোল্লা সহ অন্যান্য শ্রমিক নেতৃবৃন্দ গোপালগঞ্জে ট্রাক ও কাভার্ডভ্যানের জন্য টার্মিনাল করে দেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ