1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ের দেবীগঞ্জে মদন মোহন, বোদায় টবি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে

তানোরে গৃহবধূর ঘরে যুবক আটক অতঃপর

  • প্রকাশের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ২৫ ০৫ বার পঠিত

তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ প্রেম মানে না জাত কুল বা পিরিতে মজিলে মন কি বা হাঁড়ি কি বা ঢোম। 
রাজশাহীর তানোরে। এবার ভর দুপুরে  এক  গৃহবধূর ঘরে আপত্তিকর অবস্থায় আটক হয়েছে এক যুবক। গত ২০ এপ্রিল শনিবার  তানোর পৌর সদর এলাকায় এই ঘটনা ঘটেছে। এখবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে, উঠেছে সমালোচনার ঝড়,বইছে মুখরুচোক নানা গুঞ্জন।
স্থানীয় সূত্রে জানা গেছে, নওগাঁ জেলার সনাতন ধর্মাবলম্বী জনৈক ব্যক্তি তানোর পৌর সদরে  বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছেন। এমতাবস্থায় জনৈক ব্যক্তির স্ত্রীর সঙ্গে পরোকিয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে গোল্লাপাড়া মহল্লার রনি ইসলামের পুত্র শাকিল আহমেদের (২২)।  
প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন দুপুরে বাড়ি মালিক আজাদের সহযোগিতায় রনি ওই গৃহবধুর সঙ্গে অনৈতিক কাজে লিপ্ত হয়। এসময় প্রতিবেশীরা তাদের আপত্তিকর অবস্থায় আটক ও লম্পট রনিকে উত্তমমধ্যম দিয়ে থানায় দেবার জন্য আটককে রাখে।কিন্ত্ত বাড়ির মালিক আজাদ এসে রনিকে পালিয়ে যেতে সহযোগীতা করেছে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক বাসিন্দা বলেন, বাড়ি মালিক আজাদের নেপথ্যে সহায়তায়  রনি দীর্ঘদিন যাবত এসব অপকর্ম করে আসছে। এর দায় বাড়ি মালিক এড়াতে পাবে না। 
এবিষয় ওই গৃহবধুর স্বামী এর আগেও এই শাকিল তার স্ত্রীর ঘরে ঢুকে অনৈতিক কাজের সময় হাতেনাতে ধরা পড়ে। এ ঘটনায় ওই সময় শাকিলের নামে তানোর থানায় ধর্ষণ মামলা করা হয়েছে।  এ ঘটনায়  তিনি শাকিলের কঠোর শাস্তির দাবী জানান। এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম জানান, এখনো এমন কোন বিষয়ে কেউ অভিযোগ করেননি। যদি অভিযোগ পাওয়া যায় তাহলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ