1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে গোপালগঞ্জের রূপালী ব্যাংকে  গ্রাহক হয়রানি

বগুড়ায় হ ত্যা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

  • প্রকাশের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৩০ ০৫ বার পঠিত

মিরু হাসান, স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত পলাতক আসামিকে করেছে পুলিশ। শুক্রবার রাতে ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 
 
গ্রেপ্তার আসামির নাম মামুন ইসলাম। তিনি শহরের ফুলবাড়ি কারগরপাড়া এলাকার আলমের ছেলে। শনিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম। 

তিনি জানান, বগুড়ার সোনাতলা উপজেলার হারিয়াকান্দি মধ্যপাড়ার সরোয়ার্দীর ছেলে সাইদুল ইসলাম অটোরিকশা চালাতেন। ২০১৮ সালের ৯ এপ্রিল সন্ধ্যার দিকে বগুড়া শহরের দত্তবাড়ি থেকে যাত্রী নিয়ে জয়পুরপাড়ায় যান সাইদুল ইসলাম। সেখান থেকে তার পরিবারকে ফোনকলে রাত ১১ টার দিকে জানান তিনি যাত্রী নিয়ে জয়পুরপাড়ায় আছেন। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পায় পরিবার। রাতে বাড়ি না ফিরলে তারা বিভিন্ন জায়গায় খুঁজতে থাকেন। পরদিন সকালে শহরের ধরমপুর গড়েরহাট এলাকায় ঈদগাহ্ মাঠের পাশে একটি বাগানে তার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।
 
তিনি আরও জানান, এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে বগুড়া সদর থানায় অজ্ঞাত তিনজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। সেই মামলায় গ্রেফতার মামুন পাঁচ বছর কারাগারে থাকেন। পরে জামিনে বেরিয়ে পলাতক ছিলেন। এরই মধ্যে পুলিশ মামলাটি তদন্ত করে আদালতে চার্জশিট দাখিল করে। আদালত বিচারকার্য শেষে মামুনকে মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড করেন। সেই সঙ্গে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ