1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ের দেবীগঞ্জে মদন মোহন, বোদায় টবি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে

গোপালগঞ্জে মুকসুদপুর পারিবারিক কলহে স্ত্রী খুনের অভিযোগ

  • প্রকাশের সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ১২০ ০৫ বার পঠিত

লুৎফর সিকদার, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের মুকসুদপুরে পারিবারিক কলহের জেরে চার সন্তানের জননী স্ত্রী রিনা মন্ডলকে (৫৩) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী কৃষ্ণ মন্ডলের বিরুদ্ধে । ঈদেও তৃতীয় দিন শনিবার সকালে উপজেলার দিগনগর ইউনিয়নের বরইহাটি গ্রামে এ ঘটনা ঘটে । পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরন করেছে । এ ঘটনায় স্বামী কৃষ্ণ মন্ডল পলাতক রয়েছে ।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানাযায়, পারিবারিক কলহের জের ধরে স্বামী কৃষ্ণ মন্ডল প্রায় তার স্ত্রী রিনা মন্ডলকে মারধর করতো । এরই জেরে ঈদেও পরের দিন শুক্রবার সকালে স্বামী ও স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয় । এক পর্যায় স্বামী কৃষ্ণ মন্ডল নৌকার বৈঠা দিয়ে স্ত্রী রিনা মন্ডলকে মারপিট করে । পরে তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়ে বাড়িতে চলে আসে । পরে শনিবার সকালে অসুস্থ হয়ে পড়লে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে রিনা মন্ডল মারা যায় ।
মুকসুদপুরের সিন্দিয়াঘাট ফাঁড়ির ইনচার্জ শওকত হোসেন জানান, মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে । মরদেহের হাতে ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ