1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে গোপালগঞ্জের রূপালী ব্যাংকে  গ্রাহক হয়রানি

গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ

  • প্রকাশের সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ১৭১ ০৫ বার পঠিত

লুৎফর সিকদার, গোপালগঞ্জ প্রতিনিধিঃ নানান আয়োজনের মধ্য দিয়ে গোপালগঞ্জে পহেলা বৈশাখকে করণ করা হয়েছে।
রবিবার (১৪ এপ্রিল) সকাল ৬টায় পৌর পার্কের শহিদ মিনার সংলগ্ন লেক পাড়ে পহেলা বৈশাখের অনুষ্ঠান করা হয়। প্রথমে “এসো হে বৈশাখ এসো এসো”-বর্ষবরনের এই গানের মধ্য দিয়ে বর্ষবরনের অনুষ্ঠান শুরু করে জেলা শিল্পকলা একাডেমির শিল্পীরা।
পরে সকাল ৮টায় অনুষ্ঠিত হয় মঙ্গল শোভাযাত্রা। জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের নেতৃত্বে শোভাযাত্রাটি শহরের পৌর পার্ক থেকে শুরু হয়। শহরের বিভিণ্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। গোপালগঞ্জ জেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে।

অপরদিকে বাংলা নববর্ষ পালন উপলক্ষে জেলা প্রশাসনের পাশাপাশি ও জেলার বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনও বিভিন্ন কর্মসূচী পালন করে। এছাড়া প্রতিটি ইউনিয়নেও বাংলা নববর্ষের নানান কর্মসূচী পালন করা হয়।

এছাড়া জেলার হাসপাতাল, কারাগার ও শিশু পরিবারে উন্নত মানের বাঙ্গালী খাবার পরিবেশন করা হয়। সন্ধ্যা সাড়ে ৬টায় শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তনে ‘মুজিব একটি জাতির রুপকার’ বায়োপিকটি বিনামূল্যে প্রদর্শন করা হবে।জেলার অন্যান্য উপজেলা গুলোতেও তাদের নিজ নিজ গৃহীত কর্মসূচীর মাধ্যমে পহেলা বৈশাখ পালন করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ