1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ের দেবীগঞ্জে মদন মোহন, বোদায় টবি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে

গোপালগঞ্জে ছাদ থেকে পড়ে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ

  • প্রকাশের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৭২ ০৫ বার পঠিত

লুৎফর সিকদার, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জে ছাদ থেকে পড়ে অজ্ঞাত এক নারী নিহত (৩০) হয়েছে। পরে এই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ( ১৫ মার্চ) দুপুরে জেলা শহরের ব্যাংকপাড়া এলাকার চাঁদমারী রোডের মহিদুল ইসলামের বাড়ির উঠান থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।তবে এখন পর্যন্ত নিহত ওই অজ্ঞাত নারীর নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, দুপুরের দিকে মহিদুল ইসলামের বাড়ীর টিনের চালে হঠাৎ করে বিকট শব্দ হয়। এসময় বাড়ির লোকজন ঘর থেকে বের হয়ে ওই নারীর মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ওসি আরো জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা না কি আত্মহত্যা। বিষয়টি আমরা গভীরভাবে তদন্ত করছি। তবে এখন পর্যন্ত নিহতের নাম পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।

বাড়ীর মালিক মহিদুল ইসলাম মহিদ বলেন, আমি নামাজ পড়ার জন্য অযু করতে ছিলাম। এসময় আমার বাসার একটি টিনের ঘরের উপর শব্দ হয়। আমিসহ আমার পরিবারের লোকজন ও প্রতিবেশিরা এগিয়ে আসলে মৃত অবস্থায় এক নারীকে দেখতে পাই। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে। তবেকোন বাড়ির ছাদ থেকে এই লাশ পড়েছে তা দেখতে পাইনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ