1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

নারায়ণগঞ্জে “চাঞ্চল্যকর শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর লাশ হাসপাতালে রেখে পালিয়ে যাওয়া কথিত স্বামী শাওন ফরহাদ শাকিলকে” র‌্যাব-১১, নারায়ণগঞ্জ কর্তৃক গ্রেফতার।

  • প্রকাশের সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৪০ ০৫ বার পঠিত

রিপোর্টঃ র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দায়িত্বপূর্ণ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে থাকে।  
এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর আভিযানিক দল অদ্য ০৫/০২/২০২৪ ইং তারিখ সকাল ১১.৩০ ঘটিকার সময় নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর “শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর লাশ হাসপাতালে রেখে পালিয়ে যাওয়া কথিত স্বামী শাওন @ ফরহাদ @ শাকিলকে” কুতুবআইল এলাকা হতে গ্রেফতার করেন। প্রাথমিক তদন্ত সূত্রে জানা যায় যে, নিহত তরুনীর নাম তাসনিম (২২)। সে বি-বাড়িয়া জেলার সরাইল থানার রানিদিয়া গ্রামের সায়েদ মিয়ার মেয়ে। সে মাসদাইরস্থ আমানা গার্মেন্টসে চাকুরী করতো। গত ০১/০১/২০২৪ ইং তারিখ আনুমানিক সন্ধ্যা ০৭:৩০ ঘটিকায় পটুয়াখালী জেলার বাউফল থানার কালাইয়া কমলার দিঘীর পশ্চিম পাড়ের ফরিদ গাজীর ছেলে শাকিল ওরফে শাওন ওরফে ফরহাদ নিহত ভিকটিম তাসনিমকে নিয়ে ভিক্টোরিয়া হাসপাতালের জরুরি বিভাগে আসেন।  জানা যায়, বিগত ৩/৪ পূর্বে তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ফতুল্লার মাসদাইর এলাকায় অবস্থিত আমানা গার্মেন্টসে কাজ করতেন। ওই গার্মেন্টসের পাশেই একটি বাড়িতে তারা দুজন ভাড়া থাকতেন। শাকিল ওরফে শাওন নিথর অবস্থায় তাসনিমকে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান। তখন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর কৌশলে হাসপাতাল থেকে পালিয়ে যান শাওন। চিকিৎসকের ধারণা, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। এরই প্রেক্ষিতে ভিকটিমের বাবা বাদী হয়ে ফতুল্লা থানায় একটি নিয়মিত হত্যা মামলা দায়ের করেন। এই চাঞ্চল্যকর “হত্যা মামলার” অন্যতম প্রধান আসামী ও চাঞ্চল্যকর অপরাধী শাওন,  ফরহাদ, শাকিল (২৩) হত্যাকাণ্ডের পর থেকে আত্মগোপনে ছিল।
এই নৃশংস হত্যাকাণ্ডের ঘটনার সাথে জড়িত পলাতক প্রধান আসামী’কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১১, সিপিএসসি কোম্পানি, নারায়ণগঞ্জ এর একটি চৌকশ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সাথে তার অবস্থান সনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টা করেন। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডে জড়িত এজাহারনামীয় ০১নং আসামী শাওন @ ফরহাদ (২৩), পিতা-মোঃ ফরিদ গাজী, স্থায়ী সাং-কালাইয়া কমলার দিঘীর পশ্চিম পাড়, থানা-বাউফল, জেলা-পটুয়াখালী, এ/পি সাং-উত্তর মাসদাইর, লৎফর রহমান সড়ক সদর্শন বাবুর বাড়ীর ভাড়াটিয়া, থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জ’কে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর অভিযানে সনাক্ত ও তাদের অবস্থান নিশ্চিত হয়ে ০৫/০২/২০২৪ ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন এলাকা হতে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়
গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার নিকট হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ