1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

তানোরে আলোচিত জিয়ারুল হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৫

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৪ ০৫ বার পঠিত

তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে যুবলীগ কর্মী আলোচিত জিয়ারুল হত্যাকান্ডের ঘটনায় ২৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার র‍্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান-১৫ র‍্যাবের অভিযানে কক্সবাজার থেকে প্রধান আসামি আবুল হাসান মেম্বারসহ ৩ জনকে আটক করেছেন।

আটককৃতরা হলেন প্রধান আসামি তানোরের তালন্দ ইউনিয়নের (ইউপি) লালপুর গ্রামের হাবিবুর রহমানের পুত্র ও ইউপি সদস্য আবুল হাসান (৪২) এবং শাহীন আলম;(২৫) ও বিলশহর গ্রামের মৃত লুৎফর রহমানের পুত্র রাশেল ইসলাম (৩০)। এদের কক্সবাজার জেলার সদর থানা এলাকা হতে আটক করা হয়েছে।
অপরদিকে একই দিন র‍্যাব-৫, রাজশাহীর সদর কোম্পানীর একটি দল বিশেষ অভিযান চালিয়ে ঢাকা মেট্রোপলিট্রন (ডিএমপি) মিরপুর মডেল থানা এলাকা হতে দু’জনকে আটক করেছেন। আটককৃতরা হলেন তানোরের তালন্দ ইউনিয়নের (ইউপি) লালপুর গ্রামের হাবিবুর রহমানের পুত্র হাকিম বাবু (৩৪) ও সাইদুলের পুত্র সুফিয়ান (৩৬)।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ