1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

দুমকিতে চোরাই ছাগলসহ আটক ২চোর ছেড়ে দিয়েছে পুলিশ

  • প্রকাশের সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৮ ০৫ বার পঠিত

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে চোরাই ছাগলসহ জনতার হাতে আটকের ভিডিও ভাইরাল হওয়া দু’ছাগল চোরকে ছেড়ে দিয়েছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টায় উপজেলার মাদ্রাসা ব্রিজ এলাকায় অটোবাইকে চোরাই ছাগলসহ জহির (১৮) ও অটোচালক সজিব গাজী (২৫) নামের দু’যুবককে পুলিশে সোপর্দ্দর ঘটনাটি ঘটেছে। থানা পুলিশ অবশ্য আটকের ঘটনা অস্বীকার করেছে।


প্রত্যক্ষদর্শী ও ভাইরাল হওয়া ভিডিও সূত্রে জানাযায়, সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মাদ্রাসা ব্রিজ এলাকায় শ্রীরামপুর ইউপি সদস্য মো: নাসির উদ্দিন মৃধা, আঙ্গারিয়া ইউপি সদস্য মিজানুর রহমান সর্দার ও আঙ্গারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু জাফর হাওলাদারসহ দু’শতাধিক লোকজনের উপস্থিতে একটি চোরাই খাসি ছাগলসহ জহির (১৮) ও সজিব (২৫) নামের দু’যুবককে আটক করে। পরে থানায় খবর দেয়া হলে দুমকি থানার এসআই রাজিব ও তার সঙ্গীয় ফোর্সের কাছে সোপর্দ্দ করে। পুরোঘটনাটি স্থানীয় কয়েকজন যুবক মোবাইল ফোনে ভিডিও ধারণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ প্রচার করেছে। খাসিসহ আটক চোরের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার পরিবর্তে রাতেই তাদের ছেড়ে দেয়ার ঘটনায় জনমনে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। আঙ্গারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি জাফর হাওলাদার বলেন, দু’জন ইউপি সদস্যসহ প্রায় দু’শতাধিক মানুষ হাতে নাতে চোরাই ছাগলসহ ২চোর পুলিশে দেয়ার পর অনৈতিক লেনদেনে এভাবে ছেড়ে দিলে অপরাধ প্রবণতা কমানোর পরিবর্তে আরও বেড়ে যাবে। পুলিশের এমন কর্মকান্ডে হতাশ ওই এলাকার সাধারণ মানুষ। ইউপি সদস্য মিজান সর্দার, নাসির উদ্দিন মৃধাসহ অন্যান্যরাও এঘটনায় অনুরূপ হতাশা প্রকাশ করেছেন।
এ বিষয়ে জানতে দুমকি থানার এসআই রাজিবের মোবাইল ফোনে কল করলে সাংবাদিক পরিচয় দেয়ার সাথে সাথেই ফোন কেটে দেন। পরে আরও কয়েক বার কল করা হলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।
দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মো: আবদুল হান্নান বলেন, এমন ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই। এসআই রাজিবকে জিজ্ঞেস করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ