1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তানোরে বোরো চাষে খরচ বাড়ছে গোপালগঞ্জ পুইশুরের কৃতিসন্তান মরহুম ছোটন সিকদারের মৃত্যু বার্ষিকী রমজানে পণ্যের অভাব নেই – প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাকের পার্টির নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা সহ টাকা ছিনতাই অভিযাত্রিকের ২৩২৬ সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রাজধানীর ডেমরায় যৌতুক লোভী স্বামীর অত্যাচারে গৃহবধু মৌসুমী এখন দিশেহারা গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদন শীর্ষক কৃষক মাঠ দিবস মুন্সীগঞ্জ সদরের রিকাবীবাজার মাছ আড়তে ৩৫ মণ জাটকা জব্দ মুন্সীগঞ্জ পৌরসভা উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে,আজ থেকে প্রচারণা

গলাচিপায় বাস খাদে পড়ে নিহত দুই, আহত আট

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৫ ০৫ বার পঠিত

সঞ্জিব দাস, গলাচিপা পটুয়াখালী, প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপা উপজেলা আমখোলা ইউনিয়নের বাশবুনিয়া গ্রামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে খাদে পড়ে অন্তত দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন।

বৃহস্পতিবার বিকেল পৌনে চারটার দিকে পটুয়াখালী-গলাচিপা সড়কের বাশবুনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের মধ্যে বেলাল নামে এক ব্যক্তির পরিচয় নিশ্চিত করা গেছে। তিনি গলাচিপা উপজেলার গজালীয়া ইউনিয়নের মনির গাজীর ছেলে। বাকিদের পরিচয় জানার চেষ্টা চলছে।


ঘটনাস্থলে উপস্থিত গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন আল হেলাল ও গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফেরদৌস আলম খান এসব তথ্য নিশ্চিত করেছেন।


জেলা প্রশাসক নূর কুতুবুল আলম ও পুলিশ সুপার সাইদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পৌনে চারটার দিকে পটুয়াখালী-গলাচিপা সড়কের বাশবুনিয়ায় বিপরীত দিক থেকে আসা গ্রীনলাইন পরিবহনের একটি বাসকে সাইড দিতে গিয়ে গলাচিপা থেকে পটুয়াখালীগামী ইমরান এক্সক্লুসিভ নামের ওই যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।
নিহতদের মধ্যে দু’জনের মরদেহ বাসের ভেতর থেকে উদ্ধার করেন স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলের সদস্যরা।
এছাড়া আহত ৭/৮ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের সদস্যদের সহায়তায় উদ্ধার তৎপরতা এখনও অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ