1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে গোপালগঞ্জের রূপালী ব্যাংকে  গ্রাহক হয়রানি

তেঁতুলিয়ায় মাদকের মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশের সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৭ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় এক ওয়ার্কশপ ব্যবসায়ীকে মাদকের মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ তুলে প্রতিবাদে বাজারের ব্যবসায়ী সহ এলাকাবাসী ন্যায় বিচার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন করেছে।

রবিবার (৪ ফেব্রুয়ারি) সকালে তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কের দুপাশে দাঁড়িয়ে বুড়াবুড়ি বাজার বণিক সমিতি রেজিঃ নং- রাজ ২৯৯৫ এবং তেঁতুলিয়া উপজেলা স্টিল এন্ড ইঞ্জিনিয়ারিং দোকান মালিক সমিতি রেজিঃ নং- রাজ ৩১৫৬ সহ এলাকাবাসী যৌথভাবে এ মানববন্ধনের আয়োজন করে।

জানা যায়, গত ৩০ জানুয়ারী সন্ধ্যা ৬ টায় তেঁতুলিয়া মডেল থানা পুলিশ সোর্সের মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বুড়াবুড়ি বাজারের মেসার্স ফাতেমা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক রশিদুল ইসলাম টিটুলের (৩৫) দোকানে অভিযান চালিয়ে চৌকির নীচ থেকে ডারবি সিগারেটের প্যাকেটে ৩০ পিছ ইয়াবা ট্যাবলেট পান। পরে মাদক দ্রব্য বিক্রি মজুদকারী হিসেবে তাকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠান। এরই প্রেক্ষিতে বুড়াবুড়ি বাজারের ব্যবসায়ীরা তার ন্যায় বিচারে মুক্তির জন্য মানবন্ধন করে।

এর আগে গত সোমবার (০২ ফেব্রুয়ারী) বুড়াবুড়ি বনিক সমিতির প্রায় ৩ শতাধিক সদস্য গণস্বাক্ষর সম্বলিত একটি প্রত্যয়নপত্রে আদালতের কাছে রাশিদুল ইসলাম টিটুলের ন্যায় বিচার ও মুক্তির দাবী করে।

ঘন্টা ব্যাপী মানববন্ধনে তেঁতুলিয়া উপজেলা স্টিল এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বলেন, ব্যবসায়ী রশিদুল ইসলাম টিটুল দীর্ঘ ২০ বছর যাবত বাজারে ব্যবসা করে আসছে। তাকে চক্রান্ত করে ফাঁসানোর জন্য দোকানে ইয়াবা টেবলেট ঢুকায়ে দিয়ে পুলিশকে ধরিয়ে দিয়ে সর্বশান্ত করার অপচেষ্টা করছে। যার মামলা নং-জিআর ১২/২০২৪। আমরা বুড়াবুড়ি বাজার ব্যবসায়ীরা এই ঘটনা টির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করছি। একই সঙ্গে ঘটনা টির সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধী কে আইনের আওতায় এনে ন্যায় বিচারের জন্য প্রশাসনের কাছে দাবী করছি।
বুড়াবুড়ি বাজার বণিক সমিতির সদস্য আঃ মোতালেব বলেন, বুড়াবুড়ি বাজারে একটি অসাধু চক্র নিজেরা মাদক দ্রব্য দোকানে ঢুকায়ে দিয়ে পুলিশ কে খবর দেন। এভাবে সাধারণ ব্যবসায়ীদের মিথ্যা মাদক মামলায় জড়ায়ে সর্বশান্ত করেন। আমরা ব্যবসায়ীরা শংকিত ও ভীত। আমরা এর প্রতিকার চাই সহ ন্যায় বিচার চাই।

এ ছাড়াও এলাকাবাসী সাবেক ইউপি সদস্য ইয়াছিন আলী ও সমাজ সেবক হকিকুল বলেন, রাশিদুল ইসলাম টিটুল একজন সাধারণ ব্যবসায়ী তাকে কোনদিন ধুমপান করতে দেখেনি। তিনি ইয়াবা ট্যাবলেট বা মাদক ব্যবসা করেন এটি মিথ্যা অপবাদ ছাড়া আর কিছুই না। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীর বিচার দাবী করছি।

রাশিদুল ইসলাম টিটুল এর স্ত্রী খাতিয়া আক্তার বলেন, আমার স্বামীকে মিথ্যা মাদক মামলায় ফাঁসিয়ে আমাদের ব্যবসার ক্ষতি করার উদ্দেশ্যে কোন চক্র এমনটি করেছে। আমি স্বামীর মিথ্যা মাদক মামলার তদন্ত সাপেক্ষে আদালতের কাছে ন্যায় দাবী করছি।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুজয় কুমার রায় বলেন, থানা পুলিশের গোপন সংবাদের ভিত্তিতে ওই ব্যবসায়ীর দোকান ঘরে ৩০ পিছ ইয়াবা ট্যাবলেট পেয়ে নিয়মিত মামলা রুজু করে আসামীকে জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ