1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

ওভারটেক করতে গিয়ে ২ টি ট্রাকের  মুখোমুখি সংঘর্ষে নিহত ১ জন আহত ১

  • প্রকাশের সময় : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৩৬ ০৫ বার পঠিত

তপন দাস, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে ২টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে একজন  গতকাল রাতে নীলফামারীর ডিমলা উপজেলার খলিশা চাপানি ইউনিয়ন এর  ডিমলা তিস্তা ডিগ্রি কলেজের সামনে দূর্ঘটনা টি ঘটে ।

পুলিশ  ফায়ার সার্ভিস এবং  স্হানীয় সুত্রে জানা যায়  লালমনিরহাটের পাটগ্রাম থেকে পাথর বোঝাই  একটি  ট্রাক ঢাকায় যাওয়ার পথে বিপরীত  থেকে ছেড়ে আসা   ইট বোঝাই একটি  ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্হলে পাথর বোঝাই ট্রাকের চালক  মামুন ইসলাম মারা যায় এবং  অপর ট্রাকের চালক  আক্কেছ আলী কে উদ্ধার করে রংপুর মেডিকেল হাসপাতালে নিয়ে যায়।

নিহত ট্রাক চালক মামুন ইসলাম ( ৩৫) লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার  কাউয়ামারী এলাকার  রমজান আলীর ছেলে  এবং  আহত অপর ট্রাকের চালক  আক্কেছ আলী একই জেলার হাতিবান্ধা উপজেলার সানিয়াজান গ্রামের আকবর আলীর ছেলে।

স্হানীয়রা জানান  মঙ্গলবার সন্ধ্যায় ট্রাক দুটি দ্রুত গতিতে  আসছিলো এবং  এক পর্যায়  একটি গাড়িতে  ওভারটেক করতে গিয়ে এই ঘটনাটি ঘটে ।

নীলফামারী ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক এনামুল হক জানান  ট্রাক চালকের লাশ  ইঞ্জিনের সাথে  চাপা খেয়ে থাকে পরে আমাদের  উদ্ধার কারী টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে   লাশ উদ্ধার করে ডিমলা থানায় হস্তান্তর করে।

বিষয় টি নিশ্চিত করে ডিমলা থানার ভারপ্রাপ্ত  অফিসার ইনচার্জ ওসি  দেবাশীষ রায় বলেন  আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং লাশ হস্তান্তরের প্র ক্রিয়া  চলছে এবং  ট্রাক ২টি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ