1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ের দেবীগঞ্জে মদন মোহন, বোদায় টবি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে

নীলফামারীতে ১৩৪ বোতল ফেনসিডিল সহ আটক ১

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ৬২ ০৫ বার পঠিত

তপন দাস, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে ১৩৪ বোতল ফেনসিডিল সহ একজন কে  আটক করেছে  নীলফামারী সদর থানা পুলিশ ।

মঙ্গলবার দুপুরে  নীলফামারীর সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের    খালুয়া ব্রীজ  তিস্তা সেচ ক্যানেল এলাকা থেকে  তাকে  আটক করা হয়।

আটক কৃত  মাদক ব্যবসায়ী জিয়ারুল ইসলাম  লালমনিরহাট জেলার  হাতিবান্ধা উপজেলার  কেতকীবাড়ি প্রসাদপাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ এবং স্হানীয় সুত্রে জানা যায়  জিয়ারুল ইসলাম  লালমনিরহাটের হাতীবান্ধা থেকে মোটরসাইকেল যোগে ১৩৪ বোতল ফেনসিডিল নিয়ে নীলফামারী আসার পথে তিস্তা সেচ প্রকল্পের খালিয়ার ব্রীজে  একটি দূর্ঘটনার শিকার হন তিনি ।

এসময়  তার মোটরসাইকেলের ব্যাটারি ও তেলের ট্যাংকি ভেঙ্গে  কয়েকটি ফেনসিডিল এর বোতল বের হলে  স্হানীয়রা তাকে আটক করে  সদর থানা পুলিশ কে বিষয়টি অবগত করেন ।
পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে   মোটরসাইকেল থেকে ১৩৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে  এবং  তাকে থানায় নিয়ে আসে।

বিষয় টি নিশ্চিত করে  সদর থানার অফিসার ইনচার্জ ( ওসি)  তানভিরুল ইসলাম বলেন মাদকের কাজে ব্যবহৃত টিভিএস আরটিআর এপাচি ১৬০ সিসির  মোটরসাইকেল টি জব্দ করা হয়। এবং গ্রেপ্তার কৃত ব্যবসায়ী একজন চিহ্নিত  মাদক ব্যবসায়ী , তিনি নীলফামারীতে মাদক সরবরাহের জন্য  আনছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ