1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থীদের রেলের টিকিট চরম ভোগান্তি লাকসামে হরেকৃষ্ণ নামহট্ট সংঘের ১৮তম বর্ষপূর্তি উদযাপন তানোরে বোরো চাষে খরচ বাড়ছে গোপালগঞ্জ পুইশুরের কৃতিসন্তান মরহুম ছোটন সিকদারের মৃত্যু বার্ষিকী রমজানে পণ্যের অভাব নেই – প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাকের পার্টির নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা সহ টাকা ছিনতাই অভিযাত্রিকের ২৩২৬ সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রাজধানীর ডেমরায় যৌতুক লোভী স্বামীর অত্যাচারে গৃহবধু মৌসুমী এখন দিশেহারা গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদন শীর্ষক কৃষক মাঠ দিবস

নীলফামারীতে ১৩৪ বোতল ফেনসিডিল সহ আটক ১

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ৩৬ ০৫ বার পঠিত

তপন দাস, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে ১৩৪ বোতল ফেনসিডিল সহ একজন কে  আটক করেছে  নীলফামারী সদর থানা পুলিশ ।

মঙ্গলবার দুপুরে  নীলফামারীর সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের    খালুয়া ব্রীজ  তিস্তা সেচ ক্যানেল এলাকা থেকে  তাকে  আটক করা হয়।

আটক কৃত  মাদক ব্যবসায়ী জিয়ারুল ইসলাম  লালমনিরহাট জেলার  হাতিবান্ধা উপজেলার  কেতকীবাড়ি প্রসাদপাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ এবং স্হানীয় সুত্রে জানা যায়  জিয়ারুল ইসলাম  লালমনিরহাটের হাতীবান্ধা থেকে মোটরসাইকেল যোগে ১৩৪ বোতল ফেনসিডিল নিয়ে নীলফামারী আসার পথে তিস্তা সেচ প্রকল্পের খালিয়ার ব্রীজে  একটি দূর্ঘটনার শিকার হন তিনি ।

এসময়  তার মোটরসাইকেলের ব্যাটারি ও তেলের ট্যাংকি ভেঙ্গে  কয়েকটি ফেনসিডিল এর বোতল বের হলে  স্হানীয়রা তাকে আটক করে  সদর থানা পুলিশ কে বিষয়টি অবগত করেন ।
পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে   মোটরসাইকেল থেকে ১৩৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে  এবং  তাকে থানায় নিয়ে আসে।

বিষয় টি নিশ্চিত করে  সদর থানার অফিসার ইনচার্জ ( ওসি)  তানভিরুল ইসলাম বলেন মাদকের কাজে ব্যবহৃত টিভিএস আরটিআর এপাচি ১৬০ সিসির  মোটরসাইকেল টি জব্দ করা হয়। এবং গ্রেপ্তার কৃত ব্যবসায়ী একজন চিহ্নিত  মাদক ব্যবসায়ী , তিনি নীলফামারীতে মাদক সরবরাহের জন্য  আনছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ