1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তানোরে বোরো চাষে খরচ বাড়ছে গোপালগঞ্জ পুইশুরের কৃতিসন্তান মরহুম ছোটন সিকদারের মৃত্যু বার্ষিকী রমজানে পণ্যের অভাব নেই – প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাকের পার্টির নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা সহ টাকা ছিনতাই অভিযাত্রিকের ২৩২৬ সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রাজধানীর ডেমরায় যৌতুক লোভী স্বামীর অত্যাচারে গৃহবধু মৌসুমী এখন দিশেহারা গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদন শীর্ষক কৃষক মাঠ দিবস মুন্সীগঞ্জ সদরের রিকাবীবাজার মাছ আড়তে ৩৫ মণ জাটকা জব্দ মুন্সীগঞ্জ পৌরসভা উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে,আজ থেকে প্রচারণা

পঞ্চগড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের গলায় ফাঁস

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ২৮ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড় সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের বিরাজোত গ্রামের আবু তাহের ইয়াছিন(৩০) নামে মানসিক ভারসাম্যহীন এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। আবু তাহের ইয়াছিন সাতমেড়া ইউনিয়নের বিরাজোত গ্রামের মৃত জয়নাল হকের ছেলে।

মঙ্গলবার সকালে নিজ বাসায় পরিবারের সাথে সকালের নাস্তা করে বাসা থেকে বের হয়।আনুমানিক সকাল ৯ টায় তার প্রতিবেশীরা এশিয়ান হাইওয়ে রোডের পাশে লইপাড়া গ্রামে ফসলি জমিতে কাজ  করতে গেলে তারা আবু তাহের ইয়াছিনকে গম খেতের সাথে জিয়া গাছের ডালে রশি গলায় ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজনদেরকে খবর দেয়। পরে স্থানীয়রা পঞ্চগড় সদর থানার পুলিশকে খবর দেয়, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

পঞ্চগড় সদর উপজেলার ৬নং সাতমেড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম( রবি) আবু তাহের ইয়াছিনের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন আবু তাহের ইয়াছিন একজন মানসিক ভারসাম্যহীন,তিনি কয়েক মাষ আগে বিষ পান করে আত্মহত্যা করার চেষ্টা করেছিল।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত দায়িত্বে থাকা ওসি প্রদীপ কুমার  বলেন, খবর পেয়ে  ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি । প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি আত্মহত্যা। মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড়  সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ