1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তানোরে বোরো চাষে খরচ বাড়ছে গোপালগঞ্জ পুইশুরের কৃতিসন্তান মরহুম ছোটন সিকদারের মৃত্যু বার্ষিকী রমজানে পণ্যের অভাব নেই – প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাকের পার্টির নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা সহ টাকা ছিনতাই অভিযাত্রিকের ২৩২৬ সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রাজধানীর ডেমরায় যৌতুক লোভী স্বামীর অত্যাচারে গৃহবধু মৌসুমী এখন দিশেহারা গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদন শীর্ষক কৃষক মাঠ দিবস মুন্সীগঞ্জ সদরের রিকাবীবাজার মাছ আড়তে ৩৫ মণ জাটকা জব্দ মুন্সীগঞ্জ পৌরসভা উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে,আজ থেকে প্রচারণা

পঞ্চগড় জেলায় ডিসেম্বর ২০২৩ মাসের সার্বিক কর্ম মূল্যায়নে বোদা থানা শ্রেষ্ঠ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ৯৬ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড় জেলার ২০২৩ সালের ডিসেম্বর মাসের সার্বিক কর্ম মূল্যায়নে জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত হয়েছে বোদা থানা।
১১ই জানুয়ারি বৃহস্পতিবার পঞ্চগড় জেলা পুলিশ লাইন্সে জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় পঞ্চগড় জেলার পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা পিপিএম মহোদয় বোদা থানাকে শ্রেষ্ঠ থানা নির্বাচিত করে। বোদা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোজাম্মেল হকের নেতৃত্বে বোদা থানা পুলিশ বোদা থানা এলাকায় মাদক, জঙ্গি জুয়া, চুরি, ডাকাতি, ছিনতাই, যৌতুক, নারী নির্যাতন, বাল্যবিয়ে, সাইবার ক্রাইম, জায়গা জমি নিয়ে বিরোধ সহ প্রভৃতি অপরাধ নির্মূলে নিরলস ভাবে কাজ করার স্বীকৃতি হিসেবে বোদা থানাকে পুরস্কৃত করা হয়। এর এই সাথে সার্বিক কর্মমূল্যায়নে বোদা থানার এসআই মোঃ আব্দুস সালামকে শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কৃত করা হয়। বোদা থানার ওসি মোজাম্মেল হক বলেন, বোদা থানায় যোগদান করার পর থেকে এলাকায় ঘটে যাওয়া বিভিন্ন অপরাধের সাথে জড়িত অপরাধীদের ধরতে তৎপর ছিল বোদা থানার পুলিশ। এজন্য বোদা থানা কে পঞ্চগড় জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত করা হয়। আমি বোদা থানার পক্ষ থেকে পঞ্চগড় জেলার পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা পিপিএম মহাদয়কে ধন্যবাদ জানাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ