1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তানোরে বোরো চাষে খরচ বাড়ছে গোপালগঞ্জ পুইশুরের কৃতিসন্তান মরহুম ছোটন সিকদারের মৃত্যু বার্ষিকী রমজানে পণ্যের অভাব নেই – প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাকের পার্টির নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা সহ টাকা ছিনতাই অভিযাত্রিকের ২৩২৬ সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রাজধানীর ডেমরায় যৌতুক লোভী স্বামীর অত্যাচারে গৃহবধু মৌসুমী এখন দিশেহারা গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদন শীর্ষক কৃষক মাঠ দিবস মুন্সীগঞ্জ সদরের রিকাবীবাজার মাছ আড়তে ৩৫ মণ জাটকা জব্দ মুন্সীগঞ্জ পৌরসভা উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে,আজ থেকে প্রচারণা

ভার্চুয়াল সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভীর

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩৩ ০৫ বার পঠিত

কর্মসূচি ঘোষণা –

২৯ ও ৩০ ডিসেম্বর গণসংযোগ

মিরু হাসান, স্টাফ রিপোর্টারঃ এবার ছুটির দিনে গণসংযোগ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি। ঘোষণা অনুযায়ী শুক্রবার (২৯ ডিসেম্বর) ও শনিবার (৩০ ডিসেম্বর) সারাদেশে এ কর্মসূচি পালন করবেন দলটির নেতাকর্মীরা। দুপুরে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।

রিজভী বলেন, সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনঃপ্রতিষ্ঠার একদফা দাবিসহ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে সারাদেশে ২৯ ও ৩০ ডিসেম্বর গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হবে।
রিজভী জানান, গত ২৪ ঘণ্টায় সারাদেশে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের ১২০ জন নেতাকর্মীকে গ্রেফতার এবং চারটি মামলায় ৩৩৭ জনকে আসামি করা হয়েছে। এছাড়া বিভিন্ন জায়গায় ১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন বলেও দাবি করেন রিজভী।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ