1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

নীলফামারীতে কেরোসিন ও সোডা পানে বৃদ্ধার আত্মহত্যা

  • প্রকাশের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১৯৯ ০৫ বার পঠিত

তপন দাস, নীলফামারী জেলা প্রতিনিধি -ঃ দীর্ঘদিন ধরে চলা পেটের ব্যথায় অসহ্য হয়ে করোসিন ও সোডা পানে আত্মহত্যা করেছে হাসানুল হক (৭২) নামে এক অসহায় বৃদ্ধা।

মৃত হাসানুল হক নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের শ্বাষকন্দ এলাকার তালতা পাড়া গ্রামের মৃত তহির উদ্দিনের ছেলে।
এবিষয়ে প্রত্যক্ষদর্শী এলাকাবাসীর সাথে কথা হলে শাহ আলম নামে এক ব্যক্তি জানান হাসানুল হক বহুদিন ধরে তার পেটের ব্যথা নিয়ে ভুগছিলেন অনেক চিকিৎসা করেও তার পেটের ভালো হয়নি, আর তার পেটের ব্যথা শুরু হলে সে কেরোসিন তেল ও সোডা পান করতো আর তাতে তার পেটের ব্যথা থেমে যেতো ।

এদিকে এবিষয়ে নাম না বলার শর্তে আরো এক জন বলেন সে গত বৃহস্পতিবার রাতে পেটের ব্যথায় চিৎকার শুরু করে এবং একপর্যায়ে সে কেরোসিন তেল ও সোডা পাউডার পান করেন এবং সুস্হতা বোধ করার কিছুক্ষণ পর সে বমি করতে থাকলে আমরা তাকে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাই এবং সেখানে ও ২৪ ঘন্টা চিকিৎসা ধীন থাকার পর গতকাল শুক্রবার রাতে মৃত্যু বরন করেন।

এবিষয়ে সৈয়দপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের এক ডাক্তারের সাথে কথা হলে তিনি বলেন হাসানুল হক গত বৃহস্পতিবার রাতে কেরোসিন তেল ও সোডা পান করে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয় এবং চিকিৎসা ধীন অবস্হায় গতকাল রাতে মারা যান ।

এদিকে সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত এর সাথে কথা হলে তিনি বলেন হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে পেরন করা হয়েছে ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ