1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তানোরে বোরো চাষে খরচ বাড়ছে গোপালগঞ্জ পুইশুরের কৃতিসন্তান মরহুম ছোটন সিকদারের মৃত্যু বার্ষিকী রমজানে পণ্যের অভাব নেই – প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাকের পার্টির নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা সহ টাকা ছিনতাই অভিযাত্রিকের ২৩২৬ সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রাজধানীর ডেমরায় যৌতুক লোভী স্বামীর অত্যাচারে গৃহবধু মৌসুমী এখন দিশেহারা গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদন শীর্ষক কৃষক মাঠ দিবস মুন্সীগঞ্জ সদরের রিকাবীবাজার মাছ আড়তে ৩৫ মণ জাটকা জব্দ মুন্সীগঞ্জ পৌরসভা উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে,আজ থেকে প্রচারণা

আমাকে মেরে ফেলার চেষ্টা করা হবে-শামীম ওসমান

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৬৩ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতাঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও নৌকার মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, আমাদের দেশের উপর শক্তিশালী একটা পাখি উড়ছ, আর যে পাখিটা উড়ছে ঐ পাখিটা প্রতিনিধি হিসাবে ব্যবহার করছে বিএনপি-জামায়াতদের, যেভাবে পাক বাহিনীরা ব্যবহার করেছিল রাজাকারদের। তাদের লিস্টে আমার নামও আছে। আমাকে মেরে ফেলার চেষ্টা করা হবে। কেননা আমাকে মারলে অনেকের মধ্যে ভয় সৃষ্টি হবে। আমি মরে গেলে দেশের কিছুই হবে না। তিনি (শেখ হাসিনা) থাকলেই দেশ ঠিক থাকবে। আমি রাজনীতিকে ধান্দা হিসেবে নেই নি। আর আমি টাকা দিয়ে রাজনীতি পছন্দ করি না। আমি সারাক্ষণ কর্মী নিয়ে থাকি। আমি এমন কর্মী তৈরি করি নাই যে কর্মী টাকা দিয়ে কাজ করে। আমি ধান্দা করলে ২০২৩ সালে এসে আমার বাড়িঘর বন্ধক রাখতে হতো না। এ নিয়ে আমার আফসোস নেই। আমার বাবাও ১৯৭৪ সালে বাড়িঘর বন্ধক রেখেছিল। আমাদের এবার ভোটের পরিমান বেশি হলে ওই অদৃশ্য শক্তি আর পারবে না। তবে তারা আবারও আমাদের ছোবল মারার চেষ্টা করবে। কিন্তু উনার (শেখ হাসিনা) উপর আল্লাহর রহমত আছে। আল্লাহর রহমতের সঙ্গে শয়তান কখনো পারে না।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাওয়ার স্টেশন এলাকায় আয়োজিত নির্বাচনী উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ১৯৭০ সালের নির্বাচন যেমন দেশের স্বাধীনতার জন্য গুরুত্বপূর্ণ ছিল ঠিক তেমনি আসন্ন নির্বাচনও স্বাধীনতা রক্ষার জন্য তেমন গুরুত্বপূর্ণ। আমার নির্বাচনী এলাকায় যে নেতাকর্মী আছেন তাদের প্রত্যেক পরিবার থেকে যদি দুটো করেও ভোট দেয় তাহলে ৩ লাখ ভোট পড়বে। তবুও আমরা কষ্ট করে যাচ্ছি এর কারণ আপনাদের বুঝতে হবে। শুধু আমার নির্বাচনী এলাকায় নয় সারাদেশেই এবার ভোট দেওয়া অনেক গুরুত্বপূর্ণ। আমরা বর্তমানে এক অদৃশ্য শক্তির সাথে খেলছি। এই অদৃশ্য শক্তি চাচ্ছেন এবার যেনো ঠিকমতো ভোট না পড়ে। এই শক্তিটা চাচ্ছে বিএনপি-জামায়াতের মাধ্যমে নাশকতা ঘটিয়ে নিজেদের ফায়দা হাসিল করতে। আমাদের তা মোকাবেলা করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম শফিক, নাসিক ৬ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল, আওয়ামী লীগ নেতা বাহাউদ্দীন খান বাপ্পী, মোতাহার হোসেন মনা প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ