1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তানোরে বোরো চাষে খরচ বাড়ছে গোপালগঞ্জ পুইশুরের কৃতিসন্তান মরহুম ছোটন সিকদারের মৃত্যু বার্ষিকী রমজানে পণ্যের অভাব নেই – প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাকের পার্টির নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা সহ টাকা ছিনতাই অভিযাত্রিকের ২৩২৬ সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রাজধানীর ডেমরায় যৌতুক লোভী স্বামীর অত্যাচারে গৃহবধু মৌসুমী এখন দিশেহারা গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদন শীর্ষক কৃষক মাঠ দিবস মুন্সীগঞ্জ সদরের রিকাবীবাজার মাছ আড়তে ৩৫ মণ জাটকা জব্দ মুন্সীগঞ্জ পৌরসভা উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে,আজ থেকে প্রচারণা

“আল মামুন জেল সুপার” গোপালগঞ্জে কারাগারে মানবতার জেল পুলিশ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৮২ ০৫ বার পঠিত

এস,এম, লুতফার সিকদার, গোপালগঞ্জ সদর সংবাদদাতাঃ রাখিব নিরাপদ দেখাবো আলোর পথ
গোপালগঞ্জ জেল কারাগারে বর্তমান দ্বায়িত্বরত সুযোগ্য জেল সুপার জনাব আল মামুন, বাস্তবেই জেল পুলিশত্ব তাহার মধ্যে বিরজমান। গোপালগঞ্জ জেল কারাগারের সকল কারাবন্দী মতে তাহাদের সুপার আল মামুন সাহেব এই কারাগারে যে সমস্ত কারাবন্দী সাথে সকল বিষয় এবং কার্যক্রমে সকলের সহযোগিতায় সুষ্ঠ ভাবে পরিচালনা করেন। তাদের মতে জেল সুপার পিতার মত অভিভাবকের মত দ্বায়িত্ব নিয়ে কাজ করেন, অনেকই বলেন সুপার স্যারের তুলনা হয়না।
জেল কারাবন্দী সাক্ষাৎকারে মেডিকেল ইনচার্জ মোঃ লিপু আরো বিস্তারিত জানান,এই জেলখানা বর্তমান আমি বলতে পারি সারা বাংলাদেশের মধ্যে সর্বশ্রেষ্ঠর কারণ জেল সুপার সাহেব যে ভাবে আন্তরিকভাবে সব ধরনের কার্যক্রম, সুদৃষ্টি ভাবে পরিচালনা করেছেন” যে কোন ধরনের অপরাধ কার্যকালাপ নিরসনে সকলের সাথে মিলেমিশে ভাই ভাইয়ের মত থাকা, খাওয়া দাওয়া, খেলাধুলা, সবধরনের বিনোদন মূলক সবকিছু নিয়ম অনুযায়ী চলাফেরা করেন। ইহা ছাড়াও বহু হাজতি কয়েদি হিসাবে এই কারাগারের এসে নিয়মিত নামাজ আদায় করা শুরু করে। এর কারণ হচ্ছে গোপালগঞ্জ কারাগারে জেল সুপার যে ভাবে আন্তরিকভাবে সকলকে তাহার নিজ সন্তানের দৃষ্টিতে দেখবেন, প্রতিদিন জেলখানার মধ্যে কারো কোন ধরনের সমস্যা আছে কিনা কুশল বিনিময় করেন, প্রতিদিন পরিদর্শন করেন এবং পাঁচ ওয়াক্ত নামাজের পর দোয়া করা হয়।
গোপালগঞ্জ জেলা কারাগারে সকল কারাবন্দী ও কয়েদিদের মতে সকলেই নিজ বাড়ী থেকে হাজার হাজার গুন ভালো রাখছে জেল কর্তৃপক্ষ। সকল কারাবন্দী বলেন জেল হতে বাহির হয়ে নতুন ভাবে আপনজনের সাথে দেখা করে আবার নতুন জীবন যাপন করবো।
বর্তমান গোপালগঞ্জ কারাগারে বাস্তব অনেক কিছু শেখার অবদান, গোপালগঞ্জ জেলা কারাগারের সুযোগ্য জেল সুপার জনাব আল মামুন।

অনলাইন নিউজ পোর্টাল “ক্রাইম লেটার” এর পক্ষ হইতে জেল সুপার জনাব আল মামুন সাহেবকে আন্তরিক ভাবে সাধুবাদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ