1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

গোদাগাড়ীর মাদক সম্রাট রকিবুরকে হিরোইনসহ গ্রেফতার করেছে পুলিশ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯ ০৫ বার পঠিত

রবিউল ইসলাম মিনাল, গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধিঃ আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাজশাহীর গোদাগাড়ীতে বিশ লাখ টাকার হেরোইনসহ শীর্ষ মাদক সম্রাট রকিবুরকে গ্রেফতার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।

ঘটনাসূত্রে যানাযায় গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল মতিনের দিকনির্দেশনায় ইন্সপেক্টর মাহবুব এর নেতৃত্বে এসআই আতিকুরসহ অফিসার ফোর্সদের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী থানাধীন পৌর এলাকার

রেলবাজার পদ্মা নদীর ঘাট সংলগ্ন রকিবুরের বাড়িতে বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে ২০০ গ্রাম হিরোইনসহ ২জনকে গ্রেফতার করে পুলিশ ।

গ্রেপ্তারকৃত হলেন- গোদাগাড়ী পৌরসভার ৪নম্বর ওয়ার্ড বারুইপাড়া গ্রামের মৃত আব্দুল জাব্বার এর ছেলে মোঃ রকিবুর ইসলাম (৪৭) ও বরিশালের মোঃ মাহবুব ইসলাম।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন জানান, রকিবুরের বাড়িতে বৃহস্পতিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মৃত আব্দুল জাব্বার এর ছেলে মোঃ রকিবুর ইসলামকে হিরোইনসহ গ্রেফতার করা হয়। এ সময় তার বাড়ি থেকে প্রায় ২০ লাখ টাকার ২০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ ঘটনায় গোদাগাড়ী থানায় দুইজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়।

রকিবুর ইসলাম রাজশাহীর গোদাগাড়ীর অন্যতম শীর্ষ মাদক সম্রাট। রাজধানী ঢাকায় আছে তার আলিশান বাড়ি, বিলাসবহুল গাড়ি, গোদাগাড়ীতে আছে তার দুইটি কোটি টাকার বাড়ি, বড় দালান মার্কেট তার আছে দুইটি বিবাহিত স্ত্রী একটি ঢাকায়, আরেকটি থাকে গোদাগাড়ীতে। এই মাদক সম্রাট রকিবুরের রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় চলে তার মাদকের ব্যাবসা। তিনি বহুদিন যাবত আইনের চোখ ফাকি দিয়ে চালিয়ে যাচ্ছিল তার মাদকের রমরমা ব্যবসা। অবশেষে তিনি হিরোইনসহ ধরা পরলো গোদাগাড়ী থানা পুলিশের জালে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ