1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

মুক্তাগাছায় মহান বিজয় দিবস-২০২৩ পালন

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৬৫ ০৫ বার পঠিত

মীর সবুর আহম্মেদ, মুক্তাগাছা প্রতিনিধিঃ আজ শনিবার (১৬ ডিসেম্বর ২০২৩) মুক্তাগাছা উপজেলা পরিষদের উদ্যোগে, মুক্তাগাছার নতুনবাজার খেলার মাঠে উদযাপন করা হয়েছে মহান বিজয় দিবস। বীর মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা ও প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান ও পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ আরব আলী ভারপ্রাপ্ত চেয়ারম্যান উপজেলা পরিষদ মুক্তাগাছা ও সভাপতি মুক্তাগাছা পৌর আওয়ামীলীগ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ও মহিলালীগের সভাপতি মুরশীদা আক্তার কাকলি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা হাসান, অফিসার ইনচার্জ ফারুক আহম্মেদ, এসিল্যান্ড রোমানা রিয়াজ ও মুক্তিযোদ্ধা আব্দুল কাশেম।
শনিবার সকালে মুক্তাগাছার খেলার মাঠে বিজয় দিবসের অনুষ্ঠানটি উদ্ভোদন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আরব আলী। অনুষ্ঠানে অংশগ্রহণ করেন রামকিশোর উচ্চবিদ্যালয়, হাজী কাশেম আলী মহিলা ডিগ্রি কলেজ, আব্বাসিয়া আলিম মাদরাসা, মহাবিদ্যালয়, নগেন্দ্র নারায়ণ মহিলা উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আরব আলী বলেন, ববঙ্গবন্ধু আমাদের স্বাধীনতার এনে দিয়েছেন। সারাদেশের মুক্তিযোদ্ধাদের হাত ধরে আমাদের অর্জিত বিজয়। আমারা কখনও এই দিনটি ভুলবো না।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ