1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

দিনে নরসুন্দরের কাজ, রাতে ছিনতাই

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ৬৮ ০৫ বার পঠিত

মিরু হাসান, স্টাফ রিপোর্টারঃ রাজধানীর তেজগাঁও থানার সোনারগাঁও ক্রসিং এলাকায় অভিযান চালিয়ে সোহাগ হোসেন (২৮) নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সোহাগ দিনের বেলায় সেলুনে কাজ (নরসুন্দর) করতেন এবং রাতে ছিনতাই। শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাতে তেজগাঁও থানার সোনারগাঁও ক্রসিং ব্যাংক এশিয়ার সামনে থেকে ছিনতাইকারী সোহাগ হোসেনকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়।

তিনি বলেন, সোহাগ একটি সেলুনে কাজ করে। সেখানে কাজ শেষে রাতে ছিনতাইয়ে নেমে পড়ে। তার নিজস্ব একটি ছিনতাইকারী চক্র আছে। তারা মূলত বাস যাত্রীদের টার্গেট করে। বাসে উঠে প্রথমে কৃত্রিম ভিড় সৃষ্টি করে, পরে যাত্রীদের মোবাইল কিংবা মানিব্যাগ ছোঁ মেরে নিয়ে যায়। এসময় কেউ বাধা দিলে ছুরি মেরে পালিয়ে যায়। বৃহস্পতিবার সোহাগ ও তার গ্রুপ এমন ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। এসময় পুলিশ সেখানে গেলে পালানোর চেষ্টা করে তারা। একপর্যায়ে ধাওয়া করে ছুরিসহ সোহাগকে গ্রেফতার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ