1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

দেবীগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ১০৪ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় রাসেদুল ইসলাম হৃদয় (২৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকালে উপজেলার চেংটি হাজারাডাঙ্গা নতুন হাট এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত হৃদয় ঠাকুরগাঁও এর গড়েয়া ইউনিয়নের গোপালপুর এলাকার মামুনুর রশিদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত হৃদয় প্রয়োজনীয় কাজে দেবীগঞ্জে আসে। এর মাঝে স্বশুর বাড়িতে অবস্থান করে সকালে মোটরসাইকেলে নিজ বাড়ি ঠাকুরগাঁও ফিরছিলো। একসয় নতুন হাট এলাকায় পৌছালে অপরদিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক্টর তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় ধটনাস্থলেই মৃত্যুবরণ করে হৃদয়।

দেবীগঞ্জ থানার এসআই ইয়াকুব আলী বলেন, স্বশুড় বাড়িতে কি কাজে কবে এসেছে তা এখনো জানা যায় নি। ঘটনার পর ঘাতক ট্রাক্টরটি পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় সড়ক দূর্ঘটনা আইনে মামলা দায়ের করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ