1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

শ্যামনগরে নৌকার মাঝি আতাউল হক দোলন এর সাথে গণমাধ্যমকর্মীদের মতবিনিময় সভা

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ৫৭ ০৫ বার পঠিত

রাকিবুল হাসান, শ্যামনগর(সাতক্ষীরা)প্রতিনিধিঃ সাতক্ষীরা ৪ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এস এম আতাউল হক দোলন বলেছেন,”ষাটের দশকে নির্মিত পানি উন্নয়ন বোর্ডের নদী রক্ষা বাঁধ গুলি যুগোপযোগী ভাবে নির্মাণ, সুপেয় পানির ব্যবস্থা নিশ্চিত করা ও এলাকায় আধুনিক মানের যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলায় সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া হবে।সকল মানুষকে সমানভাবে মূল্যায়ন করা হবে। আমার থাকবে না নিজস্ব কোন বাহিনী।আমি কাজে বিশ্বাসী। কাজের মাধ্যমে উপজেলা পরিষদে আপনাদের মন জয় করার চেষ্টা করেছি।সে সময় আমার ক্ষমতা সীমিত থাকায় এলাকার অনেক প্রত্যাশা পূরণ করতে পারিনি। বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে আপনাদের সেবক হিসেবে উপকূলের বিভিন্ন এলাকায় রাত দিন ছুটেছি। বিধ্বস্ত নদী রক্ষা বাঁধ সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে মেরামত করেছি।আমার কাছে কাজ নিয়ে আসা কোন ব্যক্তি কখনো অপমানিত হয়নি। বিভিন্ন কাজের মূল্যায়নে মাননীয় প্রধানমন্ত্রী প্রিয় নেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন। আপনারা উন্নয়নের সঙ্গে থাকবেন। মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শ্যামনগরের সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আপনাদের লেখনীর মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র ফুটে উঠবে। উন্নয়নের প্রতীক নৌকার পাশে আপনাদের চাই “। গতকাল শুক্রবার সকাল ১১ টায় শ্যামনগর বঙ্গবন্ধু মার্কেটের দ্বিতীয় তলায় শ্যামনগরের বিভিন্ন গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নৌকা প্রতীকের প্রার্থী এস, এম আতাউল হক দোলন উপরোক্ত কথাগুলি বলেন।
আসন্ন ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সাতক্ষীরা ৪ আসনের নৌকার প্রার্থী এসএম আতাউল হক দোলন বিভিন্ন কর্মসূচি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তারই ধারাবাহিকতায় আজকের মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক জি এম শফিউল আজম লেনিন, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা এজাজ আহমেদ স্বপন, শ্যামনগর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রভাষক সাইদুজ্জামান সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুশান্ত বিশ্বাস বাবুলাল, শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি ও শ্যামনগর সদর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জি, এম আকবর কবীর,শ্যামনগর প্রেস ক্লাবের উপদেষ্টা আলহাজ্ব ইঞ্জিনিয়ার আফজালুর রহমান, রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান, অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মারুফ হোসেন মিলন, সুন্দরবন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি বেলাল হোসেন, সীমান্ত প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্রাহাম লিংকন,উপকূলীয় প্রেসক্লাবের সম্পাদক হুদা মালি সহ বিভিন্ন গণমাধ্যম ব্যক্তিবর্গ।
সার্বিক অনুষ্ঠানটি পরিচালনা করেন, সাতক্ষীরা জেলা আওয়ামী যুবলীগের সদস্য শেখ আব্দুস সালাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ