1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

ভালুকায় ওসির উদ্যােগে হকার ও ভিক্ষুক মুক্ত হলো ফুটওভারব্রিজ

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ৩২ ০৫ বার পঠিত

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধিঃ ধীর্ঘদিন ধরে হকার ও ভিক্ষুকের আখরায় পরিনত হওয়া ভালুকা বাসট্যান্ডের ফুটওভারব্রিজটি হকার ও ভিক্ষুক মুক্ত হয়েছে। শুক্রবার সকালে ভালুকা মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দের উদ্যােগে ওই ফুটওভারব্রিজের উপর বসা সবগুলো দোকান ও ভিক্ষুক উচ্ছেদ করা হয়েছে। এতে ফুটওভারব্রিজ দিয়ে চলাচল করা পথচারিরা স্বস্থি প্রকাশ করেন।

ফুটওভারব্রিজের অধিকাংশ জায়গা হকার ও ভিক্ষুকদের দখলে থাকায় পথচারীদের চলাচলে ভোগান্তি তৈরি হতো। ভিক্ষুক ও হকার উচ্ছেদ করার ফলে এখন পথচারী নির্বিঘ্নে চলাচল করতে পারবে বলে জানান কয়েকজন পথচারী।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, ফুটওভারব্রিজ মানুষের চলাচলের জন্য। এটা দীর্ঘদিন এ অবস্থায় থাকাটা দুঃখজনক। জনগণের সার্বিক নিরাপত্তায় আমরা বদ্ধপরিকর। সকলের সহযোগিতা নিয়ে আমরা কাজ করতে চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ