1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

মুক্তাগাছা থানায় নবাগত অফিসার ইনচার্জ এর যোগদান-শুভেচ্ছা জানালেন ছাএলীগ, সেচ্ছাসেবকলীগ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৯২ ০৫ বার পঠিত

মীর সবুর আহম্মেদ, মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ আজ মুক্তাগাছা থানার নবাগত অফিসার ইনচার্জ ফারুক আহম্মেদ এর যোগদানে তাকে ফুলের শুভেচ্ছা জানালেন ছাএলীগ এর সাবেক উপজেলা শাখার সভাপতি মাহমুদুল হাসান মাসুদ। এবং সেচ্ছাসেবকলীগ এর উপজেলা শাখার সাধারণ সম্পাদক রেজাউল করিম।
এসময় উপস্থিত ছিলেন ছাএলীগের সাবেক মুক্তাগাছা উপজেলা শাখার সহ-সভাপতি সাকিল আহম্মেদ খান, ছাএলীগ কর্মী আসলাম খান,জাকির হোসেন শরীফ,বাবলু, উপজেলা সেচ্ছাসেবকলীগ এর আব্দুল আলীম ছাড়াও অনান্য নেতৃবৃন্দ।
এর আগে ১০/১২/২০২৩ তারিখ মুক্তাগাছা থানায় অফিসার ইনচার্জ হিসেবে জনাব ফারুক আহম্মদ মহোদয় যোগদান করেন। মুক্তাগাছা থানায় যোগদানের পূর্বে তিনি গফরগাঁও থানার অফিসার ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন।
এসময় ওসি বলেন, পুলিশ জনগণের বন্ধু। সবসময় জনগনের পাশে থেকে কাজ করবে। জনসাধারণের জানমাল ও নিরাপত্তা দানে সকলের সাহায্য কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ