1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

সাউন্ডবক্সে গান বাজিয়ে ট্রাকচালককে কুপিয়ে হত্যা

  • প্রকাশের সময় : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ২৩ ০৫ বার পঠিত

মিরু হাসান, স্টাফ রিপোর্টারঃ সাউন্ডবক্সে উচ্চশব্দে গান বাজিয়ে বগুড়ার শিবগঞ্জে রুবেল মিয়া (৩০) নামে এক ট্রাকচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে উপজেলার চাওলাপাড়া গ্রামে নিজ বাড়ির শয়নকক্ষ থেকে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রুবেলের স্ত্রী সীমা বেগমকে (২৭) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য রুবেলের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত রুবেল ওই গ্রামের প্রয়াত জামাত আলীর ছেলে।

পুলিশের ধারণা, মঙ্গলবার রাতে রুবেলকে হত্যা করা হয়। এই সময় হত্যাকারীরা সাউন্ডবক্সে উচ্চশব্দে গান বাজায়। এতে প্রতিবেশীরা রুবেলের চিৎকার শুনতে পাননি। আটকের আগে রুবেলের স্ত্রী সীমা জানান, রুবেল খুব রাগী স্বভাবের হওয়ায় তুচ্ছ ঘটনায় তাঁকে মারধর করতেন। মনোমালিন্যের কারণে প্রায় এক বছর ধরে পাশেই বাবার বাড়িতে থাকেন। মঙ্গলবার রাতেও রুবেল শ্বশুরবাড়িতে খাবার খেয়ে যান। রাত ১২টার পর উচ্চশব্দে রুবেলের ঘরে গান বাজতে শোনেন। এতে প্রতিবেশীরা বিরক্তিও প্রকাশ করেন। বুধবার সকাল ১০টার পরও রুবেলের সাড়া না পেয়ে প্রতিবেশীদের নিয়ে ঘরে গিয়ে দেখেন তাঁকে হত্যা করা হয়েছে।

রুবেলের বড় বোন মমতা বেগমের অভিযোগ, রুবেলের স্ত্রীর সঙ্গে এক ব্যক্তির বিয়েবহির্ভূত সম্পর্ক ছিল। সে জন্য তিনি এক বছর ধরে বাবার বাড়িতে থাকেন। সীমাই তাঁর প্রেমিককে নিয়ে সাউন্ডবক্সে গান বাজিয়ে ভাইকে হত্যা করেছেন। শিবগঞ্জ থানার ওসি আব্দুর রউফ জানান, রুবেলকে শ্বাসরোধে হত্যার পর মৃত্যু নিশ্চিত করতে হাতে, পিঠে ও গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। বাড়িতে একটি সাউন্ডবক্স পেয়েছেন। তাঁর স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ