1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

বগুড়ায় বিএনপির মিছিল থেকে হাতবোমার বিস্ফোরণ, তিন পুলিশ আহত

  • প্রকাশের সময় : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৩৩ ০৫ বার পঠিত

মিরু হাসান, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার গাবতলীতে অবরোধের সমর্থনে বিএনপির মিছিল থেকে পুলিশকে লক্ষ্য করে হাতবোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। বুধবার (১৩ ডিসেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার তিনমাথা মোড়ে এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত দুটি হাতবোমা উদ্ধার করা হয়েছে।

আহতরা হলেন গাবতলী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এনামুল হক ও জয়দেব কুমার সাহা। তারা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানান, অবরোধের সমর্থনে গাবতলীর হাসপাতাল মোড় থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিছিল বের করেন। তারা তিনমাথা মোড়ে আসার পর পুলিশ সদস্যদের দেখে হাতবোমার বিস্ফোরণ ঘটান। এতে দায়িত্বরত তিন পুলিশ কর্মকর্তা আহত হন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ আসার আগেই বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঘটনাস্থল থেকে সটকে পড়েন।

এ বিষয়ে গাবতলী উপজেলা বিএনপির সভাপতি ও পৌরমেয়র সাইফুল ইসলাম বলেন, বিএনপি শান্তিপূর্ণভাবে মিছিল নিয়ে তিনমাথা মোড়ের দিকে যাচ্ছিল। পুলিশের সঙ্গে থেকে আওয়ামী লীগ নেতারা হাতবোমার বিস্ফোরণ ঘটান। বিএনপির কেউ এ ঘটনা ঘটাননি।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, বিএনপি তাদের কর্মসূচি থেকে পুলিশকে লক্ষ্য করে হাতবোমার বিস্ফোরণ ঘটান। এতে তিন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ