1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তানোরে বোরো চাষে খরচ বাড়ছে গোপালগঞ্জ পুইশুরের কৃতিসন্তান মরহুম ছোটন সিকদারের মৃত্যু বার্ষিকী রমজানে পণ্যের অভাব নেই – প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাকের পার্টির নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা সহ টাকা ছিনতাই অভিযাত্রিকের ২৩২৬ সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রাজধানীর ডেমরায় যৌতুক লোভী স্বামীর অত্যাচারে গৃহবধু মৌসুমী এখন দিশেহারা গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদন শীর্ষক কৃষক মাঠ দিবস মুন্সীগঞ্জ সদরের রিকাবীবাজার মাছ আড়তে ৩৫ মণ জাটকা জব্দ মুন্সীগঞ্জ পৌরসভা উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে,আজ থেকে প্রচারণা

তানোরে জাল দলিল সৃষ্টি করে  জমি দখলের অভিযোগ 

  • প্রকাশের সময় : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৫০ ০৫ বার পঠিত

তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর তানোরের মুন্ডুমালা পৌর এলাকার তালুকপাড়া মহল্লার বাসিন্দা মৃত বদিউজ্জামানের পুত্র একরামুল হক জাল দলিল সৃষ্টি করে জমি জবরদখল করেছেন বলে অভিযোগ উঠেছে।ভুক্তভোগী চাঁপাইনবাবগঞ্জ জেলার দেবীনগর গ্রামের মোস্তফা আলীর পুত্র শাহাদাৎ হোসেন এই অভিযোগ করেছেন।এদিকে এখবর জানাজানি হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয়রা একরামুল হকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক বাসিন্দা বলেন, পৌর মেয়রের ঘনিষ্ঠ সহচর হওয়ায় তার ক্ষমতার দাপট দেখিয়ে একরামুল এসব জমি জবরদখল করেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার মুন্ডুমালা পৌর এলাকার টেটনা মৌজায় ৭৮২ ও ৭৮৫ নম্বর দাগে ১ দশমিক ৪১ একর সম্পত্তির মালিক টেটনা মহল্লার খগেন কর্মকারের স্ত্রী প্রমিলা কর্মকার। এদিকে ২০২৩ সালের ১৪ জুন প্রমিলা কর্মকারের কাছে থেকে শাহাদাৎ হোসেন ক্রয় করেন। যাহার দলিল নম্বর ২৯০৩। তাং ১৪/০৬/২০২৩। এবিষয়ে জানতে চাইলে একরামুল হক এসব অভিযোগ অস্বীকার করে বলেন, দলিল আসল না জাল সেটা আদালতে প্রমাণ হবে। তিনি বলেন, প্রতিপক্ষ তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ উঙ্খাপন করেছে। এবিষয়ে জানতে চাইলে শাহাদৎ হোসেন বলেন, তিনি প্রমিলা কর্মকারের কাছে থেকে জমি কিনেছেন। কিন্ত্ত একরামুল হক জাল দলিল সৃষ্টি করে জমি জবরদখল করেছেন। এবিষয়ে প্রমিলা কর্মকার বলেন, তিনি শাহাদাৎ হোসেনের কাছে জমি বিক্রি করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ