1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৬৬ ০৫ বার পঠিত

সম্প্রতি বিভিন্ন অনলাইন গণমাধ্যমে 
‘তানোরে এমপির নাম ভাঙিয়ে গভীর নলকুপ দখল’ শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আপেল।
গণমাধ্যমে পাঠানো এক প্রতিবাদলিপিতে আপেল বলেন, প্রকাশিত সংবাদে বলা হয়েছে-রাজশাহীর তানোরের কামারগাঁ ইউনিয়নের (ইউপি) মাদারীপুর মাঠে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) একটি গভীর নলকুপ জবরদখল করা হয়েছে। মাদারীপুর গ্রামের কেফাজ মন্ডলের পুত্র বখাটে আপেল এমপির নাম ভাঙিয়ে গভীর নলকুপ জবরদখল করে কৃষকেদর শোষণ করছে। এখন সে ড্রেন, লাইনম্যান, পাহারাদার ইত্যাদি অজুহাতে কৃষেকর কাছে থেকে জোরপুর্বক টাকা আদায় করছেন।এসব কারণে এলাকার কৃষকেরা বিক্ষুব্ধ হয়ে উঠেছে। আপেলের নানামুখী দুর্নীতির কারণে আওয়ামী লীগ ও সাংসদের বিরুদ্ধে সাধারণের মাঝে নেতিবাচক মনোভাবের সৃষ্টি হচ্ছে। এতে আওয়ামী লীগের ভোট ব্যাংক ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা দেখা দিয়েছে। অথচ কেফাজ ও আপেল তারা বাপবেটা এলাকায় ব্যাপক বিতর্কিত। 
উক্ত সংবাদ সম্পুর্ণ বানোয়াট, মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যেপ্রণোদিত। একটি কুচক্রী মহল সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য দিয়ে সাংবাদিক ভাইদের বিভ্রান্ত করে এমন খবর প্রকাশ করিয়েছে। যা সত্য নয়, মিথ্যা, মনগড়া ও ভিত্তিহীন। তিনি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও  প্রতিবাদ জানিয়ে বলেন, প্রকৃত ঘটনা হলো কামারগাঁ ইউনিয়নের (ইউপি) জেল নম্বর ১৯২, মাদারীপুর মৌজায়, ২১১ নম্বর দাগে অবস্থিত গভীর নলকুপের অপারেোমটোোর  মাদারীপুর গ্রামের মুকুলের স্ত্রী পারভিন। কিন্ত্ত তিনি ঠিকমতো গভীর নলকুপ পরিচালনা করতে ব্যর্থ হন। এতে স্কীমের কৃষকেরা বিপাকে পড়ে। ফলে কৃষকদের অনুরোধে সমিতির মাধ্যমে গভীর নলকুপ পরিচালনা শুরু করা হয়। সমিতি গভীর নলকুপ পরিচালনার দায়িত্ব আপেলকে দিয়েছেন। আপেল দায়িত্ব নিয়ে সুষ্ঠুভাবে গভীর নলকুপ পরিচালনা করছেন, এতে স্কীমের কৃষকেরা খুশি। 
তিনি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

                          নিবেদক
                     আপেল হোসেন
           মাদারীপুর,তানোর, রাজশাহী।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ