1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

রংপুরের কাউনিয়ায় প্রায় দেড় কেজি গাঁজা সহ গ্রেফতার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১৫১ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধি -ঃ রংপুরের কাউনিয়ায় প্রায় দেড় কেজি গাঁজা সহ মাহাফুল ইসলাম (৩৮) ও আসাদুল ইসলাম আসিক (২৫) নামে দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩। বুধবার উপজেলার কুর্শা ইউনিয়নের মীরবাগ বাসস্ট্যান্ড এলাকায় নিরঞ্জনের হোটেলের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।
গ্রেফতারকৃত মাহাফুল ইসলাম উপজেলার কুর্শা ইউনিয়নের মীরবাগ ধর্মেশ্বর ড্রাইভারপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে ও আসাদুল ইসলাম আশিক একই ইউনিয়নের উত্তর বাহাগিলী গ্রামের মৃত শফিয়ত ইসলামের ছেলে।
আইনি প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার দুপুরে তাদেরকে রংপুর আদালতে পাঠানো হয়েছে বলে কাউনিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) সেলিমুর রহমান সেলিম নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে গত বুধবার র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ ডিএডি আবুল কালাম আজাদ বাদী হয়ে মাহাফুল ইসলাম ও আসাদুল ইসলাম আসিককে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কাউনিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সামিউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ রংপুর এর একটি আভিযানিক দল বুধবার দুপুরে মীরবাগ বাসস্টান্ড এলাকায় অভিযান চালিয়ে নিরঞ্জন হোটেলের সামন থেকে মাহাফুল ইসলাম ও আসাদুল ইসলাম আসিককে আটক করে। এসময় মাহাফুলের কাছে এককেজি ও আশিকের কাছ থেকে ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করে র্যাব। উদ্ধারকৃত মাদকদ্রব্যের দাম প্রায় ৩২ হাজার টাকা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ