1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

তালাকে দেওয়ায় ক্ষুব্ধ হয়ে সাবেক স্ত্রীর নগ্ন ছবি ছড়ানোর অভিযোগে যুবক গ্রেফতার

  • প্রকাশের সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৮৬ ০৫ বার পঠিত

মিরু হাসান, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার ধুনট উপজেলায় স্বামীকে তালাক দেওয়ায় প্রাক্তন স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও ইমোসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন নাছিম প্রামানিক (৩৫)। এ ঘটনায় শনিবার (৯ ডিসেম্বর) সকালে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে ধুনট থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেন। পরে থানা পুলিশ অভিযান চালিয়ে সকাল ১০টার দিকে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কান্তনগর এলাকা থেকে নাছিম প্রামানিককে গ্রেফতার করে। দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়।

মামলা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, নাছিম প্রামানিক সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মানিকপোটল গ্রামের শহিদ প্রমানিকের ছেলে। প্রায় ১২ বছর আগে ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঈশ্বরঘাট গ্রামের এক নারীকে বিয়ে করেন তিনি। সংসার জীবনে তাদের দুইটি মেয়ে রয়েছে।

সংসার করাকালীন সময়ে নাছিম প্রামানিক কৌশলে তার স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে রাখেন। পরবর্তীতে তাদের বনিবনা না হওয়ায় প্রায় দুই মাস আগে নাছিম প্রামানিককে তার স্ত্রী তালাক দেন। এতে ক্ষুব্ধ হয়ে নাছিম তার প্রাক্তন স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও ইমোসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। বিষয়টি টের পেয়ে ওই নারী শনিবার সকালের দিকে ধুনট থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেন।

থানা হাজতে আটক নাছিম প্রামানিক বলেন, হুট করে আমাকে তালাক দেওয়ায় ক্ষুব্ধ হয়ে স্ত্রীর ছোট বোন ও ভাইয়ের ইমোতে নগ্ন ছবি দিয়েছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার দেখিয়ে আসামিকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ