1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

পঞ্চগড়ে বিএনপির মানববন্ধন

  • প্রকাশের সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৪৬ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ে বিএনপির মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা বিএনপির কার্যাললের সামনে পঞ্চগড় –বাংলাবান্ধা মহাসড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। রবিবার সকালে জেলার বিভিন্ন উপজেলা ইউনিয়নের নেতাকর্মীরা কার্যালয়ে জড়ো হয়। পরে ঘন্টাব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনে জেলখানায় আটক থাকা নেতাকর্মীদের পরিবারের সদস্যরা বক্তব্য রাখেন।

এছাড়া জেলা বিএনপির আহ্বায়ক জহিরুল ইসলাম কাচ্চুর সভপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সদস্য সচিব ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির পল্লি উন্নয়ন বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন আজাদ, পৌর বিএনপির আহ্বায়ক তৌহিদুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক নাজমুল ইসলাম কাজল, আদম সুফি উপজেলা জেলা বিএনপির নেতৃবৃন্দ। বক্তারা এসময় বলেন দীর্ঘ ১৫ বছর ধরে বর্তমান সরকার বাংলাদেশের মানুষের উপর নিপিড়ন নির্যাতন চালিয়েছে। বিরোধী দলের অসংখ্য নেতা কর্মীকে জেল দেয়া হয়েছে। তারা জোর করে একটি নির্বাচন করতে যাচ্ছে। বক্তারা অবিলম্বে এই সরকারের পদত্যাগ দাবি করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ