1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থীদের রেলের টিকিট চরম ভোগান্তি লাকসামে হরেকৃষ্ণ নামহট্ট সংঘের ১৮তম বর্ষপূর্তি উদযাপন তানোরে বোরো চাষে খরচ বাড়ছে গোপালগঞ্জ পুইশুরের কৃতিসন্তান মরহুম ছোটন সিকদারের মৃত্যু বার্ষিকী রমজানে পণ্যের অভাব নেই – প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাকের পার্টির নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা সহ টাকা ছিনতাই অভিযাত্রিকের ২৩২৬ সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রাজধানীর ডেমরায় যৌতুক লোভী স্বামীর অত্যাচারে গৃহবধু মৌসুমী এখন দিশেহারা গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদন শীর্ষক কৃষক মাঠ দিবস

পঞ্চগড়ে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ শুরু

  • প্রকাশের সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩৪ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ নিরাপদ মাতৃত্ব গড়তে প্রতি বছরের ন্যায় এবছরও ৯ থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত পঞ্চগড়ে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০২৩ উদযাপন শুরু হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে ধাক্কামারা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে এক আলোচনা সভার অনুষ্টিত হয়েছে। “নিরাপদ মাতৃত্ব, পরিকল্পিত পরিবার স্মার্ট বাংলাদেশ হোক আমাদের অঙ্গীকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কার্যক্রম শুরু হয়।

ধাক্কামারা ইউনিয়ন পরিবার ও পরিকল্পনা বিভাগের আয়োজনে ও মহিলা ইউপি সদস্য মালেকা বানুর সভাপতিত্বে এসময় সভায় মাতৃত্বকালীন সময়ের বিভিন্ন সমস্যা ও সমস্যার সমাধান বিষয় নিয়ে আলোচনা করার পাশাপাশি সকল নারীকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে আসার আহব্বান জানান বক্তারা।

আয়োজিত আলোচনা অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পরিবার ও পরিকল্পনা বিভাগের পঞ্চগড়ের উপ পরিচালক আবু তাহের মো. সানাউল্লাহ নুরী, মেডিকেল অফিসার ডা. খাইরুল ইসলাম, ধাক্কামারা ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য মালেকা বানুসহ ধাক্কামারা ইউনিয়ন পরিবার কল্যাণ পরিদর্শীকা ইয়াসমিন সুলতানা।

এতে আরো উপস্থিত ছিলেন, ধাক্কামারা ইউনিয়নে কর্মরত স্বাস্থ্যকর্মী এবং ধাক্কামারা এলাকার নারীরা।

এর আগে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র চত্বরে বেলুন উড়িয়ে সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন করেন পরিবার ও পরিকল্পনা বিভাগের পঞ্চগড়ের উপ পরিচালক আবু তাহের মো. সানাউল্লাহ নুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ