1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

রাজশাহী-১ গোদাগাড়ী-তানোর বিএনপির শরীফ নয়, বিএনএমের প্রার্থী হলেন শামসুজ্জোহা বাবু

  • প্রকাশের সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ১২৬ ০৫ বার পঠিত

মিনাল ইসলাম, গোদাগাড়ী রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে নতুন নিবন্ধন পাওয়া দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) তাদের প্রার্থী মনোনয়ন দিয়েছে। দলটির গোদাগাড়ী উপজেলা সভাপতি শামসুজ্জোহা বাবুকে সোমবার দলীয় মনোনয়ন দেওয়া হয়।
এ আসনের তিনবারের সাবেক এমপি ও বিএনপি সরকারের প্রয়াত মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হকের ভাই মেজর জেনারেল (অব.) শরীফ উদ্দিন বিএনপি ছেড়ে বিএনএমের প্রার্থী হচ্ছেন বলে রাজনৈতিক অঙ্গনে আলোচনা শুরু হয়েছিল। তবে সব জল্পনা-কল্পনার অবসান হয়েছে শামসুজ্জোহা বাবুকে বিএনএমের মনোনয়ন দেওয়ার মাধ্যমে। সোমবার দলের মহাসচিব ড. মো. শাহজাহানের সই করা মনোনয়নপত্র শামসুজ্জোহা বাবুর হাতে তুলে দেওয়া হয়। শামসুজ্জোহা বাবু গোদাগাড়ীর আ.ফ.জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

এছাড়া তিনি গোদাগাড়ী ডাইংপাড়া ব্যবসায়ী (বণিক) সমবায় সমিতির নির্বাচিত সভাপতি। গোদাগাড়ীতে সাংবাদিকতা পেশার সঙ্গেও যুক্ত তিনি। বিএনএম যখন গঠিত হয় তখন তিনি দলটির গোদাগাড়ী উপজেলা কমিটির আহ্বায়ক হন। এরপর পূর্ণাঙ্গ কমিটি গঠন হলে তিনি সভাপতির দায়িত্ব পান। পরবর্তীতে জেলা কমিটি হলে তিনি জ্যেষ্ঠ সহসভাপতি হন।

বিএনএমের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকও তিনি। সাংগঠনিক দায়িত্ব পালন করছেন রাজশাহী বিভাগের। শামসুজ্জোহা বাবু বলেন, ‘প্রথম থেকেই আমি বিএনএমের সঙ্গে আছি। দল আমাকে মূল্যায়ন করেছে। মানুষের সেবা করার এবং অবহেলিত পাশে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে। একজন তরুণ জনপ্রতিনিধি হিসেবে আমি মানুষের কল্যাণে কাজ করতে চাই। তাই নির্বাচনে আসছি। নির্বাচিত হলে আমি গোদাগাড়ী-তানোরের মানুষের কল্যাণেই কাজ করব।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ