1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তানোরে বোরো চাষে খরচ বাড়ছে গোপালগঞ্জ পুইশুরের কৃতিসন্তান মরহুম ছোটন সিকদারের মৃত্যু বার্ষিকী রমজানে পণ্যের অভাব নেই – প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাকের পার্টির নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা সহ টাকা ছিনতাই অভিযাত্রিকের ২৩২৬ সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রাজধানীর ডেমরায় যৌতুক লোভী স্বামীর অত্যাচারে গৃহবধু মৌসুমী এখন দিশেহারা গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদন শীর্ষক কৃষক মাঠ দিবস মুন্সীগঞ্জ সদরের রিকাবীবাজার মাছ আড়তে ৩৫ মণ জাটকা জব্দ মুন্সীগঞ্জ পৌরসভা উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে,আজ থেকে প্রচারণা

বগুড়ায় এ্যাডভোকেটস বার সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থিত প্যানেল জয়ী

  • প্রকাশের সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৩৬ ০৫ বার পঠিত

মিরু হাসান, স্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলা এ্যাডভোকেটস বার সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যর ‘মুক্তা-জাফর’ প্যানেল বিজয়ী হয়েছেন। ১৩টি পদের ওই প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকলেই বিজয়ী হন। গতকাল শুক্রবার (২৪ নভেম্বর) বগুড়ার গওহর আলী বার ভবনে ভোটগ্রহণের পর গণনা শেষে রাত পৌনে ১২টার দিকে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান এ্যাডভোকেট বিনয় কুমার ঘোষ রজত।

এ নির্বাচনে সভাপতি পদে বিজয়ী জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের আতাউর রহমান খান মুক্তা পেয়েছেন ৫০৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের গোলাম ফারুক পেয়েছেন ২৭৫ ভোট।

সাধারণ সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের জহুরুল হক জাফর পেয়েছেন ৩৯৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের জাকির হোসেন নবাব পেয়েছেন ৩০৪ ভোট।

নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল এবং আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের দু’টি প্যানেল ছাড়াও জাসদ এবং বাসদ সমর্থিত গণতান্ত্রিক আইনজীবী সমিতির পক্ষ থেকে আরও একটি প্যানেলের ৮জনসহ মোট ৩৪জন প্রতিদ্বন্দ্বীতা করেন।

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল থেকে নির্বাচিত অপর ১১জন হলেন, জাহিদুল ইসলাম খান মুন্নু, রিয়াজ উদ্দিন (সহ-সভাপতি), মাফুজার রহমান মাসুদ, হেলাল উদ্দিন প্রামাণিক (যুগ্ম সম্পাদক), মিজানুর রহমান মিজান (লাইব্রেরী ও সমাজ কল্যাণ সম্পাদক), আ.ন.ম বজলুর রশিদ (ম্যাগাজিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক) এবং নির্বাহী কমিটির সদস্য পদে নাসরিন আক্তার জাহান, নূরুল ইসলাম আকন্দ, নাজমুল হোসেন, সাইফুদ্দিন সাইফুল ও জাকারিয়া সরকার ফেরদৌস নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান এ্যাডভোকেট বিনয় কুমার ঘোষ রজত জানান, শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। মোট ৮৪০জন ভোটারের মধ্যে ৮১০জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ