1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

তেঁতুলিয়ায় মহাসড়কে থাকা ট্রাক চুরি!

  • প্রকাশের সময় : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৮১ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম৷ পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় মহাসড়কে থাকা একটি ১০ চাকার ট্রাক চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই ট্রাকের মালিক সমারু (৫৩) থানায় একটি এজাহার মূলে লিখিত অভিযোগ দায়ের করেছে। উপার্যনের সম্বল ট্রাকটি হারিয়ে প্রায় ভেঙ্গে পড়েছে পুরো পরিবার।

সোমবার (২০ নভেম্বর) ভোর রাতে উপজেলার ভজনপুর ইউনিয়নের ভজনপুর বাজারে অবস্থিত তেঁতুলিয়া পেট্রোল পাম্পের সামনে তেঁতুলিয়া-পঞ্চগড় জাতীয় মহাসড়কে এ ঘটনাটি ঘটে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ওই দশ চাকার ট্রাকের (ঢাকা মেট্রো-ট-২০-২৭১৩) চালক বুলবুল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় ভজনপুর বাজারের তেঁতুলিয়া পেট্রোল পাম্পের সামনে ট্রাকটি রেখে বাড়িতে যায়। পরে সকাল ৮টার সময় ট্রাকের মালিক সমারু ও চালক বুলবুল ঘটনাস্থলে উপস্থিত হলে ট্রাকটি দেখতে না পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের অবগত করে। এদিকে ওই ইউনিয়নের বিভিন্ন স্থানসহ আশপাশের এলাকায় খোঁজাখুজি করে না পেয়ে বিকেলে তেঁতুলিয়া মডেল থানায় বাদী হয়ে সমারু একটি জিডি মূলে লিখিত অভিযোগ দায়ের করে (জিডি নং- ৮৮৪/২৩ ২০/১১/২০২৩)।

ট্রাকটির মালিক সমারু বলেন, খোজাখুজির পরেও ট্রাকটি পাওয়া যাইনি, এদিকে এখনো খোজাখুজি অব্যাহত রেখেছি। বিষয়টি পঞ্চগড় জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন ও মালিক সমিতিতে জানানো হয়েছে। সকলেই থানায় সাধারন ডাইরী করার পরামর্শ দেন। পরামর্শ মোতাবেক আমি আমার ট্রাক হারানোর বিষয়ে তেঁতুলিয়া মডেল থানায় সাধারণ ডাইরী করেছি।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জিডি মূলে অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ