1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ের দেবীগঞ্জে মদন মোহন, বোদায় টবি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে

আদমদীঘিতে ইউএনও’র আগমনে হাটের আলু উধাও করে দিলেন বিক্রেতারা

  • প্রকাশের সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫১ ০৫ বার পঠিত

মিরু হাসান, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার আদমদীঘিতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসারের আগমনের খবর শুনেই আলু বিক্রেতারা চোখের পলকে উধাও করে দান হাটের সব আলু । নির্বাহী ম্যাজিস্ট্রেট টুকটুক তালুকদারের নেতৃত্বের ভ্রাম্যমান আদালত চলে যাবার পরই আবার ও রমরমা হয়ে উঠে আলুর দোকানগুলো। ঘটনাটি ঘটেছে আদমদীঘি উপজেলা সদরের সাপ্তাহিক হাটে।


জানা গেছে, বাজার মনিটরিং কার্যক্রমের অংশ হিসাবে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টার উপজেলার নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট টুকটুক তালুকদার ভ্রাম্যমান আদালত পরিচালনা করার জন্য উপজেলা সদরের হাটের উদ্দেশ্যে রওনা করেন।
খবরটি মুহুর্তে ছড়িয়ে পড়ে। ভ্রাম্যমান হাটের পৌছার আগেই চোখের পলকে উধাও হয়ে যায় হাটের সব সবজি দোকানের আলু। এদিকে ভ্রাম্যমান আদালত হাট ত্যাগ করার কিছু সময় পর জমজমাট হয়ে উঠে সব সবজি দোকানে আলু বেচা-কেনা।
মঙ্গলবার দুপুরে হাটে সরজমিনে দেখা যায়, স্থানীয় জাতের সাদা পাকড়ি আলু প্রতি কেজি ৫৫ টাকা এবং কার্ডিনাল জাতের আলু প্রতি কেজি ৪৫ টাকায় বেচা-কেনা হচ্ছে। এদিন একই দরে আলু বেচা-কেনা চলতে দেখা যায় উপজেলার সান্তাহার দৈনিক বাজার ও রাধাকান্ত হাটে।
অপর দিকে, গত শনিবার ওই হাটে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সরকার নির্ধারিত দামের চেয়ে বেশী দামে আলু বিক্রি করায় ছয় আলু ব্যবসায়ীর নয় হাজার টাকা জরিমানা করা হয়েছিল। সেই আতংক থেকে এদিন আলু ব্যবসায়ীরা এমন ঘটনায় বলে ভোক্তারা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ