1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তানোরে বোরো চাষে খরচ বাড়ছে গোপালগঞ্জ পুইশুরের কৃতিসন্তান মরহুম ছোটন সিকদারের মৃত্যু বার্ষিকী রমজানে পণ্যের অভাব নেই – প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাকের পার্টির নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা সহ টাকা ছিনতাই অভিযাত্রিকের ২৩২৬ সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রাজধানীর ডেমরায় যৌতুক লোভী স্বামীর অত্যাচারে গৃহবধু মৌসুমী এখন দিশেহারা গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদন শীর্ষক কৃষক মাঠ দিবস মুন্সীগঞ্জ সদরের রিকাবীবাজার মাছ আড়তে ৩৫ মণ জাটকা জব্দ মুন্সীগঞ্জ পৌরসভা উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে,আজ থেকে প্রচারণা

গলাচিপায় দাফনের ৩৫ দিন পর নারীর লাশ উদ্ধার

  • প্রকাশের সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪১ ০৫ বার পঠিত

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ
পটুয়াখালীর গলাচিপায় দাফনের ৩৫ দিন পর মানসুরা (২৬) নামের এক নারীর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বিজ্ঞ আদালতের নির্দেশে উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের গ্রামর্দন গ্রামের স্বামীর বাড়ি থেকে তার লাশ উত্তোলন করা হয়। এ সময় ওই বাড়িতে ভিড় জমায় হাজারো মানুষ। পরে মানসুরার লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়। গত ১৭ আগস্ট স্বামী পারভেজ হাওলাদারের বাড়িতে এক সন্তানের জননী অন্তসত্ত্বা মানসুরার মৃত্যু হয়।
এ ঘটনায় মেয়েকে হত্যার অভিযোগে গত ৮ সেপ্টেম্বর মানসুরার মা নিলুফা বেগম পটুয়াখালী বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পারভেজসহ চার জনের নামে একটি মামলা দায়ের করেন।
বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে লাশ উত্তোলনের আদেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ