1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

বিরামপুরে টিসিবির কার্ড ও পন্য সরবরাহ ৪ প্রতারক চক্রের অর্থদণ্ড

  • প্রকাশের সময় : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫২ ০৫ বার পঠিত

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে পৌর এলাকায় প্রতারণা করার দায়ে ৪ জনকে ১ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১১সেপ্টেম্বর) রাত ৯টার দিকে বিরামপুর পৌরসভা কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জরিমানা প্রাপ্তরা হলেন, পৌর এলাকার মমতাজুল ইসলামের ছেলে আব্দুল্লাহ ইবনে সায়েম (২৪), একই এলাকার ফজলুর রহমানের মাহফুজুর রহমান (৩৫) এবং প্রফেসরপাড়া মৃত আব্দুল মোতালেব সরকারের ছেলে এসএম মোসাবিরুল ইসলাম (৩৫), একই এলাকার মাহমুদুর রহমানের ছেলে শাহনেওয়াজ (৩২)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, বিরামপুর পৌর এলাকায় ওই ৪ যুবক দীর্ঘদিন থেকে টিসিবির কার্ড ও পন্য দিবে এমন কথা বলে ভোক্তাভোগীদের কাছ থেকে রেজিষ্ট্রেশনের কথা বলে অর্থ নিচ্ছিলেন। পরে ঘটনাটি লোক মারফত পৌর মেয়র ও উপজেলা প্রশাসনের নজরে আসলে বিষয়টি আমলে নিয়ে তাদেরকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে ১হাজার টাকা ও মুচলেকা নিয়ে ছেড়ে দেয় ভ্রাম্যমান আদালত।

এসময় পৌর মেয়র আককাস আলী, কাউন্সিল মোশাররফ হোসেন, নুর আলম, সাব-ইনেপ্টের মনিরুজ্জামান পুলিশ সদস্য, উপজেলা নির্বাহী অফিসারের স্টাফ সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ