1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে গোপালগঞ্জের রূপালী ব্যাংকে  গ্রাহক হয়রানি

৭৫-এর সেই অপশক্তি অস্থিতিশিল পরিস্থিতি সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায় -রেলমন্ত্রী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৮৫ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় জেলা প্রতিনিধি -ঃ- রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বলেছেন, “আমাদের বিপক্ষে যে শক্তি ছিল তারা একটি অস্থিতিশিল পরিস্থিতি সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায়। কারণ তারা জনগণকে ভয় পায়”। তিনি আরো বলেন, আমরা যে শক্তিটাকে মোকাবেলা করে আজকে বাংলাদেশ স্বাধীন করেছি, সেই ৭৫-এর অপশক্তি বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে আমাদের মুক্তিযুদ্ধ এবং লক্ষকে ছিনতাই করেছিল। আবার কিন্তু আমরা তা মূল ধারায় ফেরত নিয়ে এসেছি।

মঙ্গলবার (১৫ আগস্ট) বেলা ১২টার সময় পঞ্চগড় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এ কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর উদ্দেশ্য ছিল সাধারণ মানুষের অবস্থার পরিবর্তন করা। প্রত্যেক ক্ষেত্রেই যেন মানুষ নিজেদের পায়ে দারাতে পারে। বঙ্গবন্ধুর সেই আদর্শকে বুকে ধারণ করে অর্থনৈতিক মুক্তির লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন।

এসময় পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, পুলিশ সুপার এসএম সিরাজুল হুদাসহ জেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী ও বীর মুক্তিযোদ্ধারা।

এর আগে সকাল সাড়ে ৯ টায়সার্কিট হাউজ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুারালে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন মন্ত্রী। পরে একে একে জেলা আওয়ামীলীগ, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষার্থীরা ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে মোনাজাত করে সার্কিট হাউজ চত্বর থেকে একটি শোক র‍্যালী বের করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ