1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

পঞ্চগড় থেকে রংপুরের উদ্যেশ্যে গেলেন ২০ হাজার নেতাকর্মী

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ১১৪ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় জেলা প্রতিনিধি -ঃ- বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর আগমন উপলক্ষে রংপরে মহা সমাবেশে যোগ দিতে পঞ্চগড় থেকে রংপুরের উদ্যেশে বিভিন্ন যানবাহন করে গেছেন ২০ হাজার নেতাকর্মী। প্রধানমন্ত্রীর এই বিভাগীয় সমাবেশ সফল করতে তাদের এই যাত্রা বলে জানান নেতাকর্মীরা।

বুধবার (২ আগস্ট) সকাল থেকে উৎসব মুখোর পরিবেশে জেলা আওয়ামীলীগের উদ্যোগে পঞ্চগড় শহরের শেরে বাংলা পার্কে অবস্থিত দলীয় কার্যালয় সহ বেশকয়েকটি স্থানে একত্রিত হয়ে বিভিন্ন যানবাহনে করে রংপুরের উদ্যেশে রওনা দেন তারা।

শহরের শেরে বাংলা পার্কে দলীয় কার্যালয়ের সামনে কথা হয় আওয়ামীলীগের একাধিক নেতা-কর্মীদের সাথে। তারা জানান, সমাবেশের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন দিক নির্দেশনা শুনতে মূলত তাদের এই যাত্রা।

পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট বলেন, দীর্ঘদিন পর উত্তরবঙ্গে প্রধানমন্ত্রীর আগমন। আর এই আগমনকে সফল করতে এবং সম্মেলনে অংশগ্রহণ করতে রংপুরের উদ্যেশ্যে আমাদের ২০ হাজার নেতাকর্মীর এই যাত্রা।

পঞ্চগড় সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম বলেন, আজকের এই দিনটি পঞ্চগড়ের পাশাপাশি রংপুর বাসির কাছে একটি ঐতিহাসিক দিন। প্রধানমন্ত্রীর রংপুর আগমনে আমরা পঞ্চগড়বাসী রংপুর জেলা স্কুল মাঠের উদ্যেশ্যে রওনা হয়েছি। একই কথা জানান পৌর আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজি আল তারেক, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবির উজ্জল।

পঞ্চগড় থেকে জেলা আওয়ামীলীগের উদ্যোগে ৩০০টি বাস, ৪০০টি মাইক্রোবাস ও দুইটি ট্রেনের মাধ্যমে রংপুরের উদ্যেশ্যে রওনা হয় নেতা কর্মীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ