1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী পঞ্চগড়ে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা পালন

  • প্রকাশের সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৭৬ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় জেলা প্রতিনিধি -ঃ- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পঞ্চগড়ে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা পালন করা হয়েছে।

বুধবার(১৯ জুলাই ) বিকেলে জেলা আওয়ামী লীগের আয়োজনে, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীদের উপস্থিতিতে এ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

শান্তি ও উন্নয়ন শোভাযাত্রাটি পঞ্চগড় জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়।

এসময় উপস্থিত থেকে বক্তারা বলেন, নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি -জামায়াত পদযাত্রার নামে দেশে জ্বালাও পোড়াও মানুষ হত্যা, নৈরাজ্য সৃষ্টি করতে চাইছে, তাদেরকে দাঁতভাঙা জবাব দিতে হবে। ওরা ভেবেছে নৈরাজ্য করে পার পেয়ে যাবে। যেকোনো ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড করলে আমরা কিন্তু আর ঘরে বসে থাকবো না। তাদেরকে উচিত জবাব দেওয়া হবে।

এ সময় সমাবেশে উপস্থিত ছিলেন পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মজাহারুল হক প্রধান,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার সাদাত সম্রাট,সহ-সভাপতি আবু তোয়াবুর রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক বাবু বিপন চন্দ্র রায়, অ্যাডভোকেট মির্জা সারোয়ার হোসেন, আবু সারোয়ার বকুল,বাংলাদেশ কেন্দ্রীয় কৃষক লীগের সহ সভাপতি আব্দুল লতিফ তারিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুজ্জামান শেখ মিলন, পৌর আওয়ামী লীগের সভাপতি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আল তারিক,সাধারণ সম্পাদক হুমায়ুন কবির উজ্জ্বল, সদর উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ লায়ন, সাধারণ সম্পাদক আলি আসমান বিপুল, সহ-সভাপতি গোলাম সারোয়ার লিটন, জেলা ছাত্রলীগের সভাপতি আবু মো. নোমান হাসান, সাধারণ সম্পাদক সাদমান সাকিব পাটোয়ারী প্লাবন প্রমুখ ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ