1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

সুইডেনে পবিত্র কুরআন মাজিদ পোড়ানোর প্রতিবাদে পঞ্চগড়ে মুসল্লিদের বিক্ষোভ মিছিল

  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ১২৪ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড়ে জেলা প্রতিনিধি -ঃ- সুইডেনে পবিত্র কুরআন মাজিদ পোড়ানোর প্রতিবাদে পঞ্চগড়ে মুসল্লিদের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৭ জুলাই) জুম্মার নামাজের পর শহরের বিভিন্ন মসজিদ থেকে মুসল্লিরা বের হয়ে শহরের চৌরঙ্গীমোড়ে জমায়েত হয়ে সম্মিলিত খতমে নবুয়ত সংরক্ষণ কমিটির ব্যানারে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সরকারি অডিটোরিয়ামের সামনে সড়কে সমাবেশ করে তারা।

বক্তব্য রাখেন, সম্মিলিত খতমে নবুয়ত সংরক্ষণ কমিটির সভাপতি মুফতি আন ম আব্দুল করিম, সদস্য দেলোয়ার হুসাইন, মির তুহিন সহ মুসল্লিরা।

এসময় বক্তারা পবিত্র কোরআন পোড়ানোর প্রতিবাদে সরকারকে রাষ্ট্রীয়ভাবে সুইডেনের প্রতি নিন্দা জানানোর অনুরোধ করেন।

সেই সঙ্গে সুইডেন সরকারকে দেশটির উগ্রবাদীদের দ্রুত সময়ের মধ্যে বিচারের আওতায় এনে ফাঁসির দাবি জানানো হয়। একই সাথে বাংলাদেশে সুইডেনের পণ্য ব্যবহার না করাসহ সুইডেনের সাথে ব্যবসায়ীক সকল সম্পর্ক ছিন্ন করার আহব্বান জানান বক্তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ